বান্দরবানে কর্মহীন ও অসহায় দরিদ্র  মানুষের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার বিতরণ

চট্টগ্রাম
নিজস্ব প্রতিবেদন :
বান্দরবানে মহামারি করোনা লকডাউনে কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এই সময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, করোনা মোকাবেলায় জন্য সরকার কাছে দেশের মানুষের জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ মজুত রয়েছে। যা বিপদে সম্মুখীন মোকাবেলায় করার জন্য প্রস্তুত রয়েছে। তবে এই বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে।
৭ মে ২১ইং শুক্রবার সকালে বান্দরবান জেলা পরিষদ উদ্যেগে বান্দরবান রাজার মাঠ প্রাঙ্গনে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৯নং ওয়ার্ডের ১হাজার ৮০ পরিবার মাঝে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল,  ১ লিটার তেল, ১ কেজি ডাল বিতরন করা হয়।
বিতরণকালে উপস্তিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যন ক্যশৈহ্লা মারমা, পৌর মেয়র মোঃ ইসলাম বেবী,  অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, সদর উপজেলা ইউএনও তৌসিফ আহমেদ,রেড ক্রিসেন্ট সোসাইটি সেক্রেটারি অমল কান্তি দাশ, সিভিল সার্জন অংশৈপ্রু মারমা, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক, সদস্য লক্ষীপদ দাশ, সদস্য তিতিম্যা মারমা, ৪নং ওয়ার্ডে প্যনেল মেয়র ওমর ফারুক, ৫নং ওয়ার্ডে প্যনেল মেয়র মংমংসিং মার্মা,  ৬নং ওয়ার্ডের প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জনপ্রতিনিধি সহ সর্বসাধারণ ও গণমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *