আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী ও মিরপুরে ৩৭জুয়ারীকে গ্রেফতার !

ক্রাইম রিপোর্ট

হেলাল শেখঃ ঢাকা জেলার আশুলিয়ায় চারজন মাদক কারবারীকে আটক ও মিরপুর থেকে ৩৭জন জুয়ারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-৪ এর পৃথক দুইটি টিম। এ সময় আশুলিয়ার জামগড়া এলাকা হতে বিপুল পরিমান ইয়াবা ও ১টি গাঁজার গাছসহ এই ৪জনকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছেন।
গত (৩১ জুলাই ২০২১ইং) বিকেলে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জামগড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪৭৮৫পিস ইয়াবা ও ১টি কাঁচা গাঁজার গাছ এবং মাদক বিক্রির নগদ ৪,৮৪৩/টাকা ও ৭টি মোবাইলসহ ৪জন মাদক কারবারীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা
হলো-টাঙ্গাইলের মোঃ জসিম (২৭), মোঃ আব্দুল্লাহ শুভ (২৮), মোঃ সবুজ খাঁন (৩২), মোঃ আব্দুল্লাহ (৩৪)। অন্যদিকে র‌্যাব-৪ এর আরও একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানা এলাকায় এবং শাহ আলী থানাধীন এলাকায় কিছু অসাধু ব্যক্তি জুয়ার আসর বসিয়ে স্থানীয় যুবসমাজকে নষ্ট করছে এরুপ সংবাদের ভিত্তিতে (৩১ জুলাই ২০২১ইং) বিকেল সাড়ে ৫টার থেকে প্রায় রাত ৮টা পর্যন্ত উক্ত এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে ৯সেট জুয়া খেলার সরঞ্জাম (তাস) ৫১টি মোবাইল এবং জুয়া খেলার নগদ ৬৮,২৭৫/টাকাসহ ৩৭জন জুয়ারীকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলো, বাহাদুর (২৮), সোলাইমান (৩০), বাবু (২০), শাহীন (২৪),সুমন (৩২), শিপন শেখ (২১), সুমন হোসেন (২১), রনি (২৫), জাহিদ (২৬), মহন (৩৫), রিপন (২৩), জসিম উদ্দিন (২০), রুবেল (৩০), আল আমিন খান (৩৫), শরিক খান (৩০), মোঃ কবির (৩৭), শেখ মনির হোসেন (২৬), মোঃ ফোয়াদ (৩২). শাহ আলম (৪৯), মোঃ
হামেস (৪৫), রেজাউল করিম (৩৭), মোঃ হাসিবুর রহমান (২৩), মোঃ মহসিন (৪২), আজিজুল (৪৩), আরিফুল হক শিমুল (২৮), সোলাইমান হোসেন (৩০), সেলিম রাজ (২৭), কাজী আশিকুর জামান রাছেল (২৪), মিজান (৩৫), শাহীন (৩২), শহিদুল (২৮), মামুন (৩৬), রবিউল ইসলাম (২০), বাবু হাওলাদার (২৮), জোবায়ের আহমেদ (২১), মোঃ জসিম (৩০), খোকন শিকদার (৩৪),সহ মোট ৩৭ জন জুয়ারীকে গ্রেফতার করেছেন র‌্যাব।
উক্ত ঘটনার সাথে জড়িত আছে বলে র‌্যাবের কাছে স্বীকারোক্তি প্রদান করেছে গ্রেফতারকৃতরা। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা উক্ত অভিযোগের সত্যতা স্বীকার করেছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে পৃথকভাবে মামলা রুজু প্রক্রিয়াধীন।
র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান, উপরোক্ত মাদক কারবারী ও জুয়ারীদের বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে জুয়া ও মাদক কারবারীসহ অপরাধীদেরকে গ্রেফতার করতে র‌্যাব-৪ এর এরুপ জোড়ালো অভিযান অব্যাহত থাকবে। এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ প্রতিরোধ, শান্তি ও জনশৃঙ্খলা রক্ষায় কাজ করে আসছে র‌্যাব। সাম্প্রতিককালে আইন শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে মাদক কারবার ও বিভিন্ন জায়গায় প্রকাশ্যে জুয়া খেলা পরিচালিত হচ্ছে এসব অপরাধের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর আছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *