“দায়মুক্তি” সিনেমার নায়িকা সুস্মি রহমানের শুভ জন্মদিন আজ, মা- বাবার জন্য দোয়া চেয়েছেন সকলের নিকট।

বিনোদন

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ চলচ্চিত্র সাখাওয়াৎ হোসেন পরিচালিত আসমানী ছবির নায়িকা সুস্মী রহমানের শুভ জন্মদিন আজ। এই দিকে নায়িকা সুস্মি রহমান বলেন আমার মা – বাবা অসুস্থ সেই জন্য জন্মদিনটি তেমন ভাবে পালন করতে পারছি না, তাই আমি আমার মা- বাবা,র জন্য সকলের কাছে দোয়া চাই। এবং আমি আসমানী ছবির পর অনেক দিন নীরবে ছিলাম। তবুও এর মধ্যে
নতুন একটি সিনেমা ” দায়মুক্তি ” কাজ শেষ করেছি।

অনেক পরিবারে শেষ বয়সে এসে সন্তানদের কাছে বৈষম্যের শিকার হন বাবা-মা। যে সন্তানদের লালন পালন করে বড় করে তুলেন, একটা সময় গিয়ে তাদের কাছেই বাবা-মা বোঝা হিসেবে বিবেচিত হন। তাদের ঠাঁই হয় বৃদ্ধাশ্রমে। সমাজের এই অসঙ্গতি নির্মিত ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। সরকারী অনুদানে রাইসা ফিল্মের প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। নায়িকা সুস্মি রহমান বলেন ছবির গল্প খুবই আবেগী ও সময় উপযোগী। এমন গল্পে অভিনয় করে ভালো লাগছে। দর্শকদেরও ভালো লাগবে। সেই সাথে সন্তানরা সচেতনও হবে।’পরিচালক বদিউল আলম খোকন বলেন, বাবা-মাকে অসম্মান করার চিত্র আমাদের সমাজে ভয়ংকর থেকে আরো ভয়ংকর হয়ে উঠেছে। বৃদ্ধ বয়সে পিতা-মাতার শেষ ঠিকানা বৃদ্ধাশ্রম নয়, পরিবার। পারিবারিক সামাজিক দায়বদ্ধতা থেকেই দায়মুক্তি ছবি নির্মাণ করছি। আমি নিজেও যে ধরনের ছবি বানাই সেখান থেকে বেরিয়ে নতুন ফরম্যাটে কাজ করছি।

আসাদুজ্জামান মজনু’র ক্যামেরায় দায়মুক্তি ছবিতে অভিনয় করেছেন সায়মন সাদিক, সুস্মি রহমান , সেলিম, শিউলি, দিলারা জামান প্রমুখ।

‘দায়মুক্তি’ ২০১৭ সালে সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা। আগে পরিচালক ছিলেন কমল সরকার। পরে ছবিটির কাজ শেষ করছেন বদিউল আলম খোকন। জানা যায়, নানা কারণে এতোদিন ছবিটির কাজ আটকে ছিল। তবে এবার শেষ হয়ে মুক্তির মিছিলে আসছে ছবিটি।
এই দিনে নায়িকা সুস্মি রহমানকে জানাই শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *