শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ঢাকা
শেখ জসিম,  গাজীপুর:
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় নিয়ন্ত্রণহীন কভার ভ্যান উল্টে এ ঘটনা ঘটে।
১১ই সেপ্টেম্বর ২০২১ইং আনুমানিক দুপুর ১:৩০ মিনিটে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার জৈনা বাজার বাস স্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কভার ভ্যান গাড়ি নং ঢাকা মেট্রো- ড১২০৬৩৭ নিয়ন্ত্রণ হারিয়ে  ডিভাইডারের উপরে উঠে উল্টে যায় এতে রাস্তা পাড় হতে গিয়ে গাড়িতে ধাক্কা লেগে গুরুতর আহত হয় উপজেলার  ) বরমী ইউনিয়ন   গোলাঘাট এলাকার নাসিরউদ্দিনের ছেলে সোহেল কাইয়া (৪০) নামের একজন ব্যবসায়ী।
পরে তাকে ঘটনাস্থলে উপস্থিত লোকজন তুলে নিয়ে পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় হাসপাতালে যাবার পরপরই ওই ব্যক্তি নিহত হয়।
এ ঘটনায় গাড়িতে থাকা হেল্পার
ময়মনসিংহের মুক্তাগাছা ঘরভাদাইল এলাকার জহিরুল হক(২২) আহত হয় ।
উপস্থিত জনতার তথ্যমতে উল্টে যাওয়া ঢাকাগামী  কাভার্ড ভ্যানটি খুব দ্রুতই চলছিলো একপর্যায়ে জৈনা বাজার আসার পর রাস্তা বিভক্তিকরণ দেয়াল( ডিভাইডারের) উপরে উঠে যায় একপর্যায়ে তা উল্টো যায়। ওপর পাশে থাকা একব্যক্তি পাড়াপাড় হতে গিয়ে নিয়ন্ত্রণহীন গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে যায়। সাথে সাথেই গাড়ির ভিতরে থাকা একজন ও আহত পথচারীকে উদ্ধার করে পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জানতে পারি একজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ড্রাইভার তাৎক্ষণিক পালিয়ে যায়। নিহত ব্যক্তির কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকা উদ্ধার করা হয়েছিলো যা তার স্বজন মাহমুদার কাছে বুঝিয়ে দেওয়া হয়।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন দৈনিক সকালের বাংলাকে জানান ,
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছিলো, ঘটনাস্থল থেকে ঘাতক কভার ভ্যান আটক করে থানায় আনা হয়েছে যার নাম্বার ঢাকা মেট্রোঃ ড ১২-০৬৩৭।
নিহত সোহেল কাইয়ার লাশ থানায় আনা হয়েছে। গাড়ির ড্রাইভার আবুল  মিয়া (৩০) পলাতক আছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *