বাঘায় উপ-সচিব রথীন্দ্রনাথ দত্তের শার্দীয় উৎসবে দুঃস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরন।

জাতীয়
এম জহুরুল ইসলাম,বাঘা পৌর প্রতিনিধি,বাঘা, রাজশাহী। 
রাজশাহীর বাঘায় শার্দীয় দুর্গাপূজা উপলক্ষে সকল ধর্মের অস্বচ্ছল পরিবারের মাঝে নতুন কাপড় বিতরন করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব বাঘার কৃতিসন্তান শ্রী রথীন্দ্রনাথ দত্ত।
মঙ্গলবার (১২অক্টোবর)  সন্ধ্যায় নারায়নপুর পালপাড়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির চত্বরে শরদ শুভেচ্ছা বিনিময় এর সময় কাপড় বিতরণ করেন উপ-সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ৩৩শত অস্বচ্ছল পরিবাের মাঝে মানুষের মুখে হাসি ফোটাতে নতুন কাপড় বিতরন করেন উপ-সচিব রথীন্দ্রনাথ দত্ত। এছাড়াও বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দিনে ও রাতের আধারে অসহায় প্রতিবন্দী মানুষের মাঝে প্রায় ৩ হাজার প্যান্ট পিচ,থ্রি-পিচ,লুঙ্গী কাপড় বিতরণ করেন।আড়ানী ও দিঘা  পূজা মন্দির এলাকায় সকালেও এ কাপড় বিতরণ করেন বলে জানা যায়।
শারদ উৎসবের সম্মানিত  ব্রাহ্মণগনের মাঝে নতুন কাপড় উপহার পৌঁছে দেন তিনি।
উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, টাঙ্গাইল কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কর্মকার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু , সাধারণ সম্পাদক অপূর্ব সাহা, সাবেক আওয়ামীলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।
উপজেলার নারায়ণপুর সার্বজনীন  মন্দিরে শত শত নারী-পুরুষ দেখা যায় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের উপভোগ করেন।
বস্ত্র বিতরণ কালে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় উপ সচিব  রথীন্দ্রনাথ বলেন, 
অসাম্পদায়িক ও ধর্মীয় নানা সম্প্রদায়ের দেশ বাংলাদেশ। আমরা হিন্দু মুসলিম নির্শিশেষে আবহমান কাল থেকে এই উৎসবের আনন্দ ভাগাভাগি করে আসচ্ছি। এবং ভবিষ্যৎতে আমাদের সৌর্হাদ্য ও সপ্রীতি অবাহত থাকবে বলে বিশ্বাস করি। তিনি, প্রতিটি পূজামন্ডপ কমিটিকে সকল ধর্মের সমন্বয়ে সাম্প্রদায়িক সপ্রীতির বন্ধনে একীভ’ত করে কমিটি গঠনের আহবান জানিয়েছেন । যাতে করে দর্শনার্থীরা নির্বিঘ্নে পূজামন্ডপ দর্শণ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *