সিরাজগঞ্জের ধানবান্ধিতে রুটস্ সিনেক্লাবের শুভ উদ্বোধন।

রাজশাহী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ “চলচ্চিত্রে পাল্টাই জীবনের বোধ”- মূলত রুটস্ সিনেক্লাব চায়, চলচ্চিত্র মানুষের সামাজিক মানবিক এবং বোধের বিকাশের মাধ্যম হবে। এ উদ্দেশ্য নিয়ে –

সিরাজগঞ্জ জেলা শহরের ধানবান্ধিতে বাংলাদেশের সর্ব প্রথম 11.2 DOLBY Atmos সাউন্ড সিষ্টেম এবং 4K লেজার প্রজেকশন সমদ্ধ DIGITAL 3D সিনেক্লাব এর শুভ উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ শহরের ৬৭. জেসি রোড ধানবান্ধিতে – উক্ত রুটস্ ক্লাবের শুভ উদ্বোধন করেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডঃ কে,এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান, স্থানীয় সমাজসেবক, বীরমুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম তালুকদার, সাবেক পৌরকাউন্সিলর হাজী আব্দুস সাত্তার প্রমুখ।
উদীয়মান নারী উদ্যাক্তা ও রুটস সিনেক্লাবের
প্রতিষ্ঠা চেয়ারম্যান সামিনা ইসলাম নি। সার্বিকভাবে সহযোগিতায় রয়েছেন – ডাঃ আতিকুর রহমান।

জানাযায় যে, রুটস সিনেক্লাব বাংলাদেশের সর্বপ্রথম ক্লাব -নির্ভর মিনি সিনেমাহল ধারণার প্রেক্ষাগৃহ ! এটি তৈরি করা হয়েছে পৃথিবী সর্বশ্রেষ্ঠ ডলবি এটমস ১১.২ সাউন্ড সিষ্টেম এবং ফোর-কে লেজার প্রজেকশন সুবিধা দ্বারা। এই ধরনের প্রযুক্তিগত সুবিধা বাংলাদেশে প্রথম বলা চলে। বাংলাদেশে এই আকারের এবং ৫০০ টি সিনেক্লাব একসাথে নির্মাণ করা সম্ভব হলে, পুরো চলচ্চিত্র শিল্পকে আমূল পাল্টে ফেলাসম্ভব হবে। সদস্য গণ বিশ্ব চলচ্চিত্র উপভোগের সাথে সাথে,তার পরিবারের জন্মদিন, বিবাহ বার্ষিকী প্রোপ্রোজ-ডে এবং সারপ্রাইজ পার্টি করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *