ফেনী সমিতি ঢাকা নির্বাচনে প্রচারনা ব্যস্ত সময় পার করছেন শেখ আব্দুল্লাহ-সেলিম পরিষদ

বিনোদন
 মারুফ সরকার ,ঢাকা : আসন্ন ফেনী সমিতি ঢাকার নির্বাচন’কে নিয়ে যত জল্পনা-কল্পনা ।সারা বাংলাদেশে ৬৪টি জেলা ভিত্তিক এমন সংগঠন থাকলে ও ফেনী সমিতির মতো নির্বাচন নিয়ে এতো তোড়জোড় কোথায় পরিলক্ষিত হয়নি।ফেনী সমিতির নির্বাচন’কে ঘিরে এরই মধ্য সরগরম হয়ে উঠেছে ঢাকা ফেনী সমিতি অঙ্গন।ফেনী সমিতি ঢাকা নির্বাচনী প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন উক্ত বর্তমান কমিটির শেখ আব্দুল্লাহ-সেলিম পরিষদ।এরমধ্য নির্বাচনী প্রচারনা করতে ঢাকার পাশাপাশি ফেনী জেলার বিভিন্ন এলাকায় যাচ্ছেন উক্ত পরিষদ।
আগামী ২৭ নম্ভেবর-২১ ইং শনিবার বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে ফেনী সমিতি ঢাকার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের ফেনী সমিতি ঢাকার নির্বাচনে একাদিক প্যানেল প্রতিযোগিতা করলে ও এবারে দুই প্রতিদ্বন্দ্বী নির্বাচনে অংশ গ্রহন করবে।বর্তমান কমিটির শেখ আব্দুল্লাহ-সেলিম পরিষদ ও 
আলহাজ্ব গনি আহামদ-ডাঃ বুলবুল পরিষদ। 
প্রবাসী ও ফেনীবাসীর প্রাণের সংগঠন ফেনী সমিতি ঢাকা।এ সমিতির পূর্ণরূপ ও হারানো গৌরব ফিরিয়ে আনতে অঙ্গিকারবদ্ধ দুই প্রতিদ্বন্দ্বী।
ফেনী সমিতি ঢাকা একটি অরাজনৈতিক সমিতি এখানে পেশীশক্তি ও রাজনীতিক শক্তির প্রয়োগ করে কেউ নির্বাচনে জয়ী হতে পারবে না।
ফেনী বাসী সমিতির উন্নয়নে যারা এগিয়ে তাদের ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।
এদিকে ফেনী সমিতি নির্বাচনকে ঘিরে ফেনীর পাড়া-মহল্লায় আলোচনার জোয়ার ভয়ে যাচ্ছে কে হবে এই নির্বাচনে জয়ী সেই নিয়ে তাদের মধ্য যত জল্পনা-কল্পনা।সুষ্ঠ নিরপেক্ষ নির্ভুল ভোটার তালিকা দিয়ে নির্বাচন এখন সময়ের দাবী বলে জানান,শেখ আব্দুল্লাহ পরিষদ এর সেক্রেটারী শাহাদাত হোসেন সেলিম।
অন্যদিকে গনি-বুলবুল পরিষদ এর সভাপতি পদপ্রার্থী,বিশিষ্ট শিল্পপতি হাই-ফ্যাশন গ্যালারি ও দ্বীন গ্রুপের চেয়ারম্যান সাবেক ফেনী সমিতি ঢাকার সাধারন সম্পাদক,আলহাজ্ব গনি আহামদ বলেন,ফেনী সমিতির দীর্ঘদিনের লালিত স্বপ্ন ফেনী সমিতি ভবন নির্মানসহ সকল উন্নয়ন কাজ অব্যাহত রাখার জন্য যোগ্য নেতৃত্ব্য ফেনী সমিতি ঢাকা আশা জরুরী বলে তিনি অঙ্গিকার করেন। উক্ত নির্বাচন কে ঘিরে তরুণরা ফ্যাক্টর হয়ে উঠছেন বলে মনে করছেন প্রার্থী ও ভোটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *