এম জহুরুল ইসলাম,বাঘা পৌর প্রতিনিধি,বাঘা,রাজশাহী।

রাজশাহী
রাজশাহীর বাঘা থানায় পুলিশ মাদক সম্রাট রবিউল ইসলাম রবি ভাণ্ডারী কে মাদকসহ আটক করেছে। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ  হোসেনের দিকনির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে এসআই এম, স্বপন হোসেন এর নেতৃত্বে  এএসআই সালজার,এএসআই সেলিম  অবৈধ মাদকসহ রবি ভান্ভারী(৫১) কে আটক করে থানায় নিয়ে আসে। 
থানা সূত্রে, মঙ্গলবার(১৬ নভেম্বর ) সকাল ৯ টায় উপজেলার  ঐতিহাসিক মাজার এলাকা হতে মাদক সম্রাট রবিউল ইসলাম রবি ভান্ডারী(৫১) এর  নিজ মোটরসাইকেল সীট কভারের নিচে লুকাইত অবৈধ মাদক উদ্ধার করা হয় বলে জানা যায়।
এস আই এম,স্বপন হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে  ওসি স্যারের দিক- নির্দেশক্রমে বাঘা মাজার এলাকার হতে এএসআই সালজার,এএসআই সেলিমসহ রবি ভান্ডারীর নীল রং এর আরটিআর১৬০ সিসি মোটরসাইকেলের সীটের নিচে লুকাইত রাখা হেরোইন ২৬ গ্রাম,গাঁজা ২শত গ্রাম,ইয়াবা ৪৪ পিচ এবং নগদ ১৪ হাজার ৯ শত টাকা ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটককৃত রবি ভান্ডারী (৫১)উপজেলার উত্তর মিলিক বাঘা ( বানিয়াপাড়ার মৃত ইদ্রিস আলীর ছেলে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, হেরোইন, গাঁজা,ইয়াবা মাদকসহ
এলাকার বিখ্যাত মাদক ব্যবসায়ী নামে পরিচিত রবি ভান্ডারী (৫১) কে আটক করা হয়েছে।তার বিরুদ্ধে আগের মাদক মামলাসহ বিভিন্ন ব্যবসায়ীদের হুমকি প্রদানের অভিযোগ রয়েছে। বাঘা থানা পুলিশ এখন মাদক নির্মুলে কোন আপোষ করে না।সমাজের যে ব্যক্তিই হোক মাদক কারবারী,বহন,সেবন কাউকে ছাড় দেওয়া হবে না।
 মঙ্গলবার  (১৬ নভেম্বর )  তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার দিয়ে  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *