গৃহকর্তার ছেলের ধর্ষণে দৃষ্টি প্রতিবন্ধী তরুণী অন্তঃস্বত্বা

ক্রাইম রিপোর্ট
মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ঃ
তেঁতুলিয়ায় গৃহকর্তার ছেলের ধর্ষণে এক দৃষ্টি প্রতিবন্ধী তরুণী অন্তঃস্বত্বা  থানায় মামলা
  পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গৃহকর্তার ছেলের ধর্ষণে এক দৃষ্টি প্রতিবন্ধী তরুণী (৩০) অন্তঃস্বত্বা হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষনের সাড়ে ৮ মাস পর ধর্ষিত তরুনী অন্তঃস্বত্বা হওয়ার বিষয়টি জানাজানি হলে তরুনীর বাবা তেঁতুলিয়া মডেল থানায় রবিবার রাতে ধর্ষক মাহবুব আলম আবুকে (৩৫) অসামী করে মামলাটি দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ১০ বছর ধরে তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভেলকুগছ মুহুরিহাট গ্রামে জয়নাল আবেদীনের বাড়িতে কাজের মেয়ে (বুয়া) হিসেবে কাজ করে আসছিল দৃষ্টি প্রতিবন্ধী ওই তরুণী। এর মাঝে জয়নালের ছেলে মাহবুব আলম আবু বিয়ের প্রলোভন দেখিয়ে ওই প্রতিবন্ধী তরুণীকে একাধীকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই তরুণী অন্তসত্বা হয়ে পড়লে আবুকে বিয়ের চাপ দেয়।
এতে রাজি না হয়ে তরুণীকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে সন্তানটি নষ্ট করতে চাপ দেয়। তরুণী রাজী না হওয়ায় তাকে বেশ কিছুদিন ঘরবন্দী করে রাখা হয়। কিন্তু গত কয়েকদিন আগে ওই প্রতিবন্ধী তরুণী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে গৃহকর্তার বাড়ির লোকজন তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে এলাকায় জানাজানি হয়।
এ নিয়ে দুই পরিবারের মধ্যে বৈঠকে বসা হলেও ওই তরুণীকে ধর্ষকের পরিবার গ্রহণ করতে না চাওয়ায় তরুণীর বাবা থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে অভিযুক্ত ধর্ষক মাহবুব আলম আবুসহ তার বাবা জয়নালের সাথে একাধীকবার যোগাযোগ করা হলেও ফোনে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *