আসন্ন ৯নং ভোলাকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৭,৮,৯ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী জনাবা জেসমিন বেগম প্রচার প্রচারণায় এগিয়ে

সারাদেশ
স্টাফ রিপোর্টার ঃ
লক্ষ্মীপুর জেলার, সদর উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়ন পরিষদের,(সংরক্ষিত মহিলা আসন)৭,৮,৯ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী জনাবা জেসমিন বেগম।তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।
তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি। সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।
আসন্ন ৯নং ভোলাকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি এবার (মাইক মার্কায়) প্রতিক নিয়ে যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৭,৮,৯নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।
আগামী ২৮ নভেম্বর আসন্ন ৯ নং ভোলাকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৭,৮,৯ নং ওয়ার্ডে (মাইক মার্কা) সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।তিনি তার মাইক মার্কায় ভোট প্রদানের জন্য ৯নং ভোলাকোট ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *