কুড়িগ্রামে জিততে পারলেন না দুই সতীনের কেউই!

রংপুর
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে ভোট যুদ্ধে প্রতিদ্বন্ধিতাকারী আলোচিত দুই সতীনের কেউই জয়ের মালা পরতে পারেননি।
ফুলবাড়ী সদর ইউনিয়নের চন্দ্রখানা বুদারবান্নি গ্রামের কসাই ফজলু মিয়ার প্রথম স্ত্রী আঙুর বেগম কলম প্রতীক ও তৃতীয় স্ত্রী জাহানারা বেগম তালগাছ প্রতীক নিয়ে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
তৃতীয় ধাপের ভোটগ্রহণ শেষে রোববার (২৮ নভেম্বর) ঘোষিত ফলাফলে আঙুর বেগম পেয়েছেন এক হাজার ৭৮০ ভোট এবং জাহানারা বেগম পেয়েছেন এক হাজার ৮ ভোট। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঞ্জুয়ারা বেগম পদ্মফুল প্রতীকে দুই হাজার ৯২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
নির্বাচনে দুই স্ত্রীর পরাজয়ের বিষয়ে ফজলু মিয়া বলেন, আমার তৃতীয় স্ত্রী জাহানারার সঙ্গে বনিবনা নেই। তার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে আমাদের পরিবার বা এলাকাবাসীর কোনো মত ছিল না। সে না দাঁড়ালে আমার বড় স্ত্রী আঙুর বেগম বিজয়ী হতো।
ফুলবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা মমিনুর আলম বলেন, সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে দুই সতীনের কেউই ভোটে জয় লাভ করতে পারেননি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *