তালতলীতে মধ্যরাতে প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপ।

সারাদেশ

ইব্রাহিম সুমন, নিজস্ব প্রতিবেদকঃ
বরগুনা জেলা তালতলীতে প্রবাসীর স্ত্রীকে , এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল (২৯ নভেম্বর) সোমবার রাত অনুমান দুটার দিকে উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের উঃ ঝাড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ সেলিনা বেগম (৩৫) সৌদি প্রবাসী মোঃ জালাল মিয়ার স্ত্রী।

পরিবার সুত্রে জানাগেছে, গত বছর সৌদি থেকে বাংলাদেশে ছুটিতে আসেন ঐ গৃহবধূ। করোনার কারনে আর সৌদি আরবে যেতে পারেনি। সেই থেকে তিনি তার বাবার বাড়িতে বসবাস করছেন।

জানা গেছে , সোমবার দিবাগত রাত দুটোর দিকে শৌচাগারের উদ্দেশ্যে বাহিরে বের হলে এ সময় অজ্ঞাত কেউ এসে ঐ গৃহবধূর মুখমন্ডলে এসিড নিক্ষেপ করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যার ফলে তার মুখমন্ডলের বাম দিক হতে বাম দিকের স্তনের নিচ পর্যন্ত ঝলসে যেতে দেখা যায়।পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে যায়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা ।

এ বিষয় তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী খাওয়াৎত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করেছি, কে বা কাহারা এসিড নিক্ষেপ করেছে তাদেরকে শনাক্ত করা যায়নি এবং এখন পর্যন্তন কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *