মার্কেন্টাইল ইসলামী লাইফে এএমডি পদে যোগদান করলেন কবি মোহাম্মদ এমরান

অর্থনীতি
কাজী নাঈম, লক্ষীপুর জেলা প্রতিনিধিঃ 
মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এ সহকারী ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) পদে যোগদান করেছেন বরিশালের কৃতি সন্তান, বিশিষ্ট কবি ও লেখক, সংগঠক, মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ এমরান।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যোগদান করেন।
অনুষ্ঠানে প্রাধন অতিথি ছিলেন- মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সি.সি) মোহাম্মদ সাইদুল আমিন। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আব্দুর রশিদ, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকা রিজিওন ইনচার্জ মজিবুল মাওলা লিটন। এ সময় কোম্পানীর বিভিন্ন ডিভিশনাল ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও অনুষ্ঠানে ইথার মিডিয়া করপোরেশন, বরিশাল বাণী, মুক্তবুলি, রূপালী বার্তা, বরিশাল সাংবাদিক ফোরাম ও বরিশাল মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
কবি মোহাম্মদ এমরান এর আগে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে ডিভিশনাল ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি সেখানে পেশাগত সফলতার স্বীকৃতি স্বরুপ ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী থেকে তিন বার “Foreign Award” সম্মাণনা অর্জন , ২০১৪ সালে চট্টগ্রামে দায়ীত্ব পালনকালীন সময়ে তিনি সারাদেশের মধ্যে প্রথম স্হান অধিকার করে কোম্পানীর সর্বোচ্চ সম্মাণনা হজ্ব এ্যাওয়ার্ড প্রাপ্ত হয়ে ২০১৬ সালে হজ্ব করে এসেছেন। এছাড়া মোহাম্মদ এমরান ২০১১ সালে শতভাগ ব্যবসা অর্জন করে চেয়ারম্যান এ্যাওয়ার্ড, ২০১৩ সালে সারাদেশে ২য় হয়ে “Foreign Award”, ২০১৪ সালে চেয়ারম্যান এওয়ার্ড (গোল্ড) এবং ২০১৫ সালেও সারাদেশে ২য় হয়ে “Foreign Award” সম্মাণনা গ্রহণ করেন। মোহাম্মদ এমরান ফারইস্টে কর্মকালে ০৫ বার গোল্ড মেডেল সহ অসংখ্য জাতীয় পুরস্কার অর্জন করেছেন।
 তার প্রকাশিত প্রথম কাব্যগ্রন্থ “জীবন এক জলকণা”
এএমডি হিসেবে যোগদান করায়
শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, 
বিশিষ্ট সাংবাদিক এবং আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা লক্ষীপুর জেলা সাধারন সম্পাদক, এবং
 মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সন লক্ষীপুর সার্ভিস সেন্টার ইনচার্জ 
কাজী নাঈম উদ্দিন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *