আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগ নেতাদের নামে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র

ঢাকা

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ নেতাদের নামে অপপ্রচার বন্ধ করতে হবে বলে জোড়দাবির সাথে প্রতিবাদ জানিয়েছেন নেতৃবৃন্দ। তা নাহলে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।
বুধবার (১২জানুয়ারি ২০২২ইং) দুপুরে আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি মাদবর গণমাধ্যমকে জানান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সফল সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন ও ৬ নং ওয়ার্ড মেম্বার হাজী সাদেক ভুঁইয়া এবং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আমিনুল ইসলাম এবং আশুলিয়া থানা যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজীবসহ আমাদের বিভিন্ন নেতাকর্মীর ছবি দিয়ে একটি কুচক্র মহল ভুয়া ফেসবুক আইডি খোলে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তিনি এ বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। শফি মাদবর আরও বলেন, কারো যদি সাহস থাকে তাহলে ফেসবুকে অপপ্রচার না করে বীর পুরুষের মতো আমাদের সামনে এসে মোকাবিলা করে, আমরা মুখোমুখি এর মোকাবিলা করতে প্রস্তুত।
আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অনেকেই এ বিষয়ে বলেন, কিছু নোংরা চরিত্রের মানুষ সবসময় মানুষের বদনাম করে, এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের ভুয়া ফেসবুক আইডি খোলে রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ছবি দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে, এটা লজ্জাজনক। এ ব্যাপারে ভুক্তভোগীরা আশুলিয়া থানায় অভিযোগ ও জিডি করেছেন। র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার, সিপিসি-২ নবীনগর ক্যাম্পে অভিযোগও করেছেন বলে ভুক্তভোগীরা জানান।
এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশ ও র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ মোজাম্মেল হক জানিয়েছেন, সাভার ও আশুলিয়া থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভুয়া পুলিশসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের ফেসবুক ফেক আইডি ব্যবহারকারী, প্রতারক চক্রের সক্রিয় সদস্যসহ বেশকিছু ভয়ংকর প্রতারকদেরকে গ্রেফতার করেছেন তারা। তিনি জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরণের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছেন। সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *