সিরাজগঞ্জ জেলা সমাজতান্ত্রিক ছাত্রফন্ট শাখা’র কাউন্সিল উপলক্ষ্যে ছাত্রসমাবেশ ও লালপতাকা মিছিল অনু্ষ্ঠিত। 

সারাদেশ

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ 
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিরাজগঞ্জ জেলা শাখার কাউন্সিল উপলক্ষে ছাত্র সমাবেশ, লাল পতাকা মিছিল ও কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

সর্বজনীন বিজ্ঞান ভিত্তিক অসাম্প্রদায়িক গনতান্ত্রিক একই পদ্ধতির শিক্ষা নীতি প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করার লক্ষে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে-

শুক্রবার  (১৪ জানুয়ারি) সকাল ১১টায় সিরাজগঞ্জ শহরের  পাবলিক লাইব্রেরি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন উপলক্ষে-  ছাত্র সমাবেশ এবং শহরের- প্রধান প্রধান সড়কে লাল পতাকা মিছিল শেষে  কমিটি পরিচিতি অনুষ্ঠিত হয়েছে ।

ছাত্র সমাবেশে সভাপতিত্ব করেন, ছানোয়ার হোসেন আলোচনা করেন বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমরেড নব কুমার কর্মকার সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রোকসানা আফরোজা আশা কেন্দ্রীয় সদস্য ধনঞ্জয় বর্মন বাসদ কামারখন্দ উপজেলা আহ্বায়ক আব্দুলাহ আল মামুন কামরুল ইসলাম এবং নাঈম অপু। নেতৃবৃন্দ আলোচনায় বলেন,  শিক্ষা মৌলিক গনতান্ত্রিক অধিকার হওয়া সত্ত্বেও এই রাষ্ট্র সে দায়িত্ব নেয় না, এই রাষ্ট্র ব্যবসায়ীদের দায়িত্ব নেই সুতরাং এই সরকার গন মানুষের সরকার নয় এ বুর্জোয়াদের সরকার। বক্তাগন
শিক্ষার সকল দায়িত্ব রাষ্ট্র কে নেয়ার দাবি জানান শিক্ষা ক্ষেত্রে সকল দুর্নীতি বন্ধ করে সবার জন্য শিক্ষা নিশ্চিত করার দাবি জানান। সমাবেশ শেষে ছানোয়ার হোসেন কে সভাপতি ও কামরুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা ও পরিচিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *