আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আশুলিয়া থানা কমিটি’র সভাপতি তুহিন ও সা: সম্পাদক সাইফুল

রাজনীতি

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ): বাংলাদেশ আওয়ামী লীগের আশুলিয়া থানা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।
এই সম্মেলনে মোঃ ফারুক হাসান তুহিনকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক করা হয়েছে।
সোমবার (২৮ মার্চ ২০২২ইং) বিকেল ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত আশুলিয়া থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক
সম্মেলন অনুষ্ঠান চলছিল। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ২০২২ সালের ২৮ মার্চ এই প্রথম বারের মতো আশুলিয়া থানা আওয়ামী লীগের নতুন কমিটি হলো। উক্ত আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে মোঃ ফারুক হাসান তুহিনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মোহাম্মদ সাইফুল ইসলামকে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আওয়ামী লীগ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আজম খসরু এমপি, ড. আব্দুস সোবাহান গোলাম এমপি প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, এ ছাড়াও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি ঢাকা-১৯। এ অনুষ্ঠান উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুল গনি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা আওয়ামী লীগের
সিনিয়র সহ-সভাপতি ও আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার, সাভার
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদত হোসেন খান।
আশুলিয়া থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, এ অনুষ্ঠান সঞ্চালনা করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মইনুল ভুঁইয়া, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহমেদ ভুঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা ও আশুলিয়া থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানস্থল আশুলিয়ার বাইপাইল বিএনসিসি মাঠ প্রঙ্গন। দেখা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক জনসমুদ্রে পরিণত হয়েছিল উক্ত আশুলিয়া থানা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনস্থল। উপস্থিত নেতাকর্মীরা জয় বাংলা শ্লোগান দিয়ে পুরো মাঠ মাতিয়ে তুলেছিলেন।
এ সময় উপস্থিত নেতৃবৃন্দসহ জনগণের নিরাপত্তায় আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-ইন্টিলিজেন্ট) মোঃ নূর জামাল সিকদারসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন উপস্থিত ছিলেন, সেই সাথে র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা’র সদস্যগণ উপস্থিত ছিলেন। আশুলিয়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *