জসিম উদ্দীনের কথায় ‘আমি শুধু তোকে চাই’

বিনোদন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : মুক্তি পেল কাতার প্রবাসী গীতিকার জসিম উদ্দীন আকাশের লেখা নতুন গান।  গানটির শিরোনাম ‘আমি শুধু তোকে চাই’। কণ্ঠ দিয়েছেন সুরকার এফএ প্রীতম ও ২০০৪ সালে ‘নতুন কুঁড়ি’ চ্যাম্পিয়ন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌমিতা তাশরিন নদী। গানটির সুরও করেছেন প্রীতম।  এএন ফরহাদের সংগীতায়োজনে গানটি গেলো ৯ জুন বৃহস্পতিবার বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তামান্না ইমু ও রাফি।

‘আমি শুধু তোকে চাই’ গানটি নিয়ে গীতিকার জসিম উদ্দীন বলেন, আমি ছোটবেলা থেকে গান পছন্দ করি। এই ভালোবাসা থেকেই গান লেখি। আমি দূর প্রবাসে থাকলেও মনটা সবসময় বাংলাদেশেই পড়ে থাকে। দেশে মিউজিক ইন্ডাস্ট্রির জন্য ভালো কিছু করতে চাই। আশা করি, বরাবরের মতো আমার এই গানটিও দর্শক-শ্রোতারা গ্রহণ করবেন।

কণ্ঠশিল্পী নদী বলেন, ভীষণ সুন্দর একটি গান। কথা ও সুর আমার ভালো লেগেছে। আশা করি, গানটি সবার ভালো লাগবে।

সুরকার ও কণ্ঠশিল্পী প্রীতম বলেন, জসিম উদ্দীন ভাই বরাবরই ভালো লেখেন। তার অসংখ্য গানের সুর করেছি। এবার সুর করার পাশাপাশি নদী আপুর সঙ্গে কণ্ঠ দিলাম। ‘আমি শুধু তোকে চাই’ গানটি সবার মন ছুঁয়ে যাবে।

নরসিংদী জেলায় জন্ম নেওয়া জসিম উদ্দীন আকাশ কাতারে একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী। ক্যারিয়ারে ৫০টির বেশি গান লিখেছেন তিনি। এর মধ্যে রয়েছে পাঁচটি প্লেব্যাক। আসিফ আকবরসহ দেশের বহু গুণী শিল্পী তার গানে কণ্ঠ দিয়েছেন। বলিউডের জুবিন গার্গ ও দুই বাংলায় জনপ্রিয় শিল্পী আকাশ সেনও তার গান কণ্ঠে ধারণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *