আমার সিনেমায় টম ক্রুজের ফিল পাওয়া যাবে: অনন্ত জলিল

বিনোদন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :সময়ের আলোচিত অভিনেতা অনন্ত জলিল। দীর্ঘ  পর আগামী মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি। এ উপলক্ষে শনিবার (১১ জুন) রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে হল ট্রেলার প্রদর্শনের আয়োজন করেন অনন্ত।

আলোচিত  এই অভিনেতা সেখানে তিনি বলেন, “টম ক্রুজের ছবিতে যেমন সাউন্ড পাওয়া যায়, ‘দিন দ্য ডে’ ছবিতেও তেমন ফিল পাওয়া যাবে।” তিনি  জানান, তার এই সিনেমার বাজেট প্রায় ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ডলার)। এমন সিনেমা করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি। তার এই সিনেমা মুক্তির মাধ্যমে অনেক বন্ধ হল খুলবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

জলিল বলেন, ‘ইরান এই বাজেট নির্ধারণ করার পর আমি প্রস্তাব দেই বাংলাদেশে শুটিংয়ে যে খরচ হবে সেটা আমি দিতে পারবো। যেহেতু আমাদের হল কম তাই বেশি বিনিয়োগ করতে পারব না। ইরানের ৪০ দিন শুটিংয়ের পরিকল্পনা থাকলেও ৫৭ দিন শুটিং করতে হয়েছে। সেখানে বাজটে বেড়েছে।’

উল্লেখ্য, দিন-দ্য ডে হচ্ছে ইরান বাংলাদেশ যৌথ প্রযোজনার একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। পরিচালনা করছেন ইরানী পরিচালক মুর্তজা অতাশ জমজম।এতে অনন্তর নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এ ছাড়াও আছেন ইরান, লেবানন ও বাংলাদেশের কয়েকজন অভিনয়শিল্পী। চলচ্চিত্রটি ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন ও অনন্ত জলিল যৌথ ভাবে সিনেমাটি প্রযোজনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *