লক্ষ্মীপুরে মাদ্রাসায় অধ্যয়নরত এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

ক্রাইম রিপোর্ট
নাজমুল হোসেন, স্টাফ রিপোর্টার :
লক্ষ্মীপুরে মাদ্রাসায় অধ্যয়নরত এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মো. হাসান নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল।
মোস্তফা কামাল জানান, ‘গত বুধবার  রাতে শহরের শেখ রাসেল সড়কের রিয়াজুল জান্নাহ হিফজ মাদ্রাসা থেকে শিক্ষক হাসানকে আটক করা হয়। এ বিষয়ে তদন্ত চলছে। যদি ঘটনার সত্যতা পাওয়া যায়, তাহলে তাঁর বিরুদ্ধে মামলা করা হবে। পরে ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হবে। আর সত্যতা না মিললে তাঁকে ছেড়ে দেওয়া হবে। এ ছাড়া ঘটনা সম্পর্কে মাদ্রাসার অন্য শিক্ষকদের সঙ্গেও কথা বলব।’
ছাত্রের মা জানান, দীর্ঘদিন ধরে আমার ছেলেকে মাদ্রাসার শিক্ষক হাসান ভয় দেখিয়ে মুখ দিয়ে যৌন নির্যাতন করে আসছিল। সে ভয়ে কাউকে কিছু বলেনি। মঙ্গলবার তার বাবা প্রবাসে চলে যায়। এরপর বুধবার মাদ্রাসায় যেতে বললে সে কান্নাকাটি করছিল। সে বলছিল আর মাদ্রাসায় যাবে না। কারণ জানতে চাইলে মুখের মধ্যে যৌন নির্যাতনের বিষয় খুলে বলে। পরে ৯৯৯ ফোন করলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। 
এ ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ কাউকে খুঁজে পাওয়া যায়নি। তবে মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমানের স্ত্রী ও অভিযুক্ত হাসানের মা জানান, ২০১৯ সালে হাসান নাযেরা শিক্ষক হিসেবে মাদ্রাসায় যোগদান করেন। ওই শিক্ষার্থীর পরিবারের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ রয়েছে। সেই জের ধরে মিথ্যা অভিযোগ এনেছে হাসানের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *