সিরাজগঞ্জের  ছোনগাছা বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত। 

রাজশাহী
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
  সিরাজগঞ্জ  সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আয়োজনে- বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 
 মঙ্গলবার( ২১জুন) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত  ছোনগাছা ইউনিয়নের ছোনগাছা খেলার মাঠ গুপ্ত ভিটায় এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। 
ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ’র  সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছোনগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন। 
অনুষ্ঠানটি উদ্বোধন করেন, সিরাজগঞ্জ   সদর  উপজেলা শিক্ষা অফিসার মোঃ আপেল মাহমুদ। 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  সহকারী শিক্ষা অফিসার মোঃ  আব্দুল মমিন, ছোনগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম, যুগ্ন -সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম রেজা, পারখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মী ও স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রীরা ও বিভিন্ন স্তরের জনসাধারণ। 
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২৮টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। 
ফাইনাল খেলা বঙ্গবন্ধু নওদাফুলকোচা বনাম বঙ্গমাতা আরিফা মডেল বালিকা প্রাথমিক বিদ্যালয়ের ০ -২ গোলে বিজয়ী হন নওদাফুলকোচা।
বঙ্গবন্ধু চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা রানার্সআপ বিজয়ীদের পক্ষে বঙ্গবন্ধু চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহন করেন নওদাফুলকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনেয়ারা খাতুন ও রানার্সআপ বঙ্গমাতা বিজয়ী পুরস্কার গ্রহন করেন, শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *