পদ্মা সেতু নিয়ে যা বললেন সাবেক ছাত্রলীগ নেতা জাকির

ঢাকা

মারুফ সরকার, ঢাকা:

স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে দেশজুড়ে জল্পনা-কল্পনার শেষ নেই।আর কয়েকঘন্টা পর উদ্বোধন । সেতুটিকে দেখার জন্য ভিড় জমেছে চারপাশে, এমনকি নৌকায় চেপে নদীতেও তৈরি হলো জট! ২৫ জুন সবার জন্য খুলে যাচ্ছে দেশের সবচেয়ে বড় এই সেতু। আর সেটিকে ঘিরে চলছে নানা আয়োজন। সেতুটিতে ওঠার জন্য আমজনতার আগ্রহের কোনও কমতি নেই। এমনকি সরকারের পক্ষ থেকেও উদ্বোধনের দিন পায়ে হেঁটে সেতু পারাপারের পরিকল্পনা রয়েছে।এই আনন্দঘন সময়ে  রাজনীতিবীদদের নিয়ে একটি অন্যরকম আয়োজন । আজ থাকছে তার ২য় পর্ব ।আর এই পর্বে কথা হয়েছে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: জাকির হোসেনের সঙ্গে।

জাকির হোসেনে বলেন, পদ্মা সেতু আমাদের বাংলাদেশের গর্ব। বাংলাদেশের গৌরবের প্রতীক হচ্ছে পদ্মা সেতু। আমি তো ভীষণ এক্সাইটেড।  সবার কাছে অনুরোধ থাকবে এই সেতুটি যেন সবসময় সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। সেতুটি রক্ষণাবেক্ষণের দায়িত্ব কিন্তু আমাদের, বাংলাদেশের সব নাগরিকের।

তিনি আরও বলেন, আমরা যানবাহনে যখনই আসা-যাওয়া করবো সেতুর উপরে কোন ময়লা-আবর্জনা ফেলবো না। এই পদ্মা সেতু দেখার জন্য অনেক টুরিস্ট আমাদের দেশে আসবে এবং সেখান থেকে বাংলাদেশ প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করবে। পদ্মা সেতু নির্মাণ করে মানুষের জীবনযাত্রার মান সহজ করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ তাকে সুস্থ সুন্দর এবং দীর্ঘায়ু করুন। তিনি সুস্থ থাকলে এরকম হাজারো সেতু নির্মাণ হবে এই বাংলাদেশের মাটিতে। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ।

Leave a Reply

Your email address will not be published.