অর্ধশতাধিক সিনেমা হলে ‘পরাণ’

বিনোদন

মারুফ সরকার, ঢাকা: তরুণ নির্মাতা রায়হান রাফি, যার প্রতিটি চলচ্চিত্র ইতোমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। এই নির্মাতার  নতুন সিনেমা ‘পরাণ’। ত্রিকোণ প্রেমের গল্পের সিনেমাটি ঈদে মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিন থেকেই বেশ আলোচনায় আছে সিনেমাটি। এমনি অনেকেই টিকেট না পেয়ে হতাশও হয়েছেন। যার ফলে ইতোমধ্যে দর্শক চাহিদা মেটাতে বাড়ানো হয়েছে হলে শোর সংখ্যা। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

এদিকে, সিনেমাটি ঈদের দিন থেকে ১১টি সিনেমা হলে মুক্তি পেলেও দর্শক চাহিদায় সপ্তাহ না যেতেই ৩টি হল বেড়ে ১৪টি হয়। দ্বিতীয় সপ্তাহে এক লাফে চারগুণ বাড়লো ‘পরাণ’-এর হল সংখ্যা। শুক্রবার (২২ জুলাই) থেকে লাইভ টেক প্রযোজিত এ সিনেমাটি দেশের অর্ধশতাধিক সিনেমা হলে চলবে। ‘পরাণ’ পরিবেশন করছে দ্য অভি কথাচিত্র। বুধবার দুপুরে প্রতিষ্ঠানটি কর্ণধার জাহিদ হাসান অভি জানান, শুক্রবার দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে ‘পরাণ’। অর্থাৎ শুক্রবার থেকে প্রায় ৫৫টি হলে চলবে সিনেমাটি।

ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় ‘পরাণ’ রমরমা ব্যবসা করছে। চারটি শো দিয়ে শুরু হয়ে সপ্তাহ না যেতেই সিনেপ্লেক্সের শাখাগুলোতে দৈনিক ১৮টি করে শো চলছে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, এক সপ্তাহ পরেও হাউজফুল যাচ্ছে ‘পরাণ’।

Leave a Reply

Your email address will not be published.