সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই : জেলা প্রশাসক কামরুল হাসান

চট্টগ্রাম
স্টাফ রিপোর্টার :
কচুয়ায় সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও সুধীজনের সাথে চাঁদপুরে নব যোগদানকৃত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মতবিনিময় করেছেন। ১৬ জুন বৃহস্পতিবার বেলা ১১টায় কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক মো. কামরুল হাসানকে ফুলেল সংবর্ধনা জানান বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।
কচুয়া উপজেলা নিবাহী অফিসার মো. মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক মো. কামরুল হাসান। এসময় তিনি বলেন, চাঁদপুর একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলায় বহু গুনীজন,রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের জন্ম হয়েছে। এ জেলায় রয়েছে অনেক দর্শনীয় স্থান ও ইলিশের বাড়ি চাঁদপুর। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে আমি রাজনৈতিক ব্যাক্তিবর্গ ,জনপ্রতিনিধি,সাংবাদিক ও সুশীল সমাজের সহযোগিতা কামনা করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,মাহবুব আলম,এসিল্যান্ড মো: ইবনে আল জায়েদ হোসেন,ওসি মো. মহিউদ্দিন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ¦ জাবের মিয়া,ইউপি চেয়ারম্যান আমির হোসেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব প্রমুখ। এসময় চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানকে কচুয়া উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,কচুয়া প্রেসক্লাব,মুক্তিযোদ্ধা সংসদ,স্থানীয় পত্রিকার সম্পাদক,সরকারি কর্মচারী সমিতি,শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.