হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ সেবা সপ্তাহ চালু

রংপুর
হিলি প্রতিনিধি:
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে (৮-১৫) আগষ্ট বিশেষ স্বাস্থ্য সেবা সপ্তাহ চালু করা হয়েছে। এতে সাধারণ রোগীরা খুবই খুশি।
মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার দাস। 
হাসপাতালে চিকিৎসা নিতে আসা গৃহবধূ আলেয়া বেগম বলেন, আমাদের হিলি হাসপাতালে ফ্রীতে ডায়াবেটিস ও উচ্চরক্তচাপ পরীক্ষা এবং চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এতে আমার মতো সাধারণ রোগীদের জন্য খুবই সুবিধা এবং আমরা খুবই খুশি। পরীক্ষা নিরীক্ষা শেষে সাথে সাথে রোগীকে একটি কার্ড দেওয়া হচ্ছে সেখানে রোগীর ডায়াবেটিসওউচ্চরক্তচাপ এর সকল তথ্য দেওয়া আছে। আমি আজ হাসপাতালে ফ্রীতে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ পরীক্ষা করলাম এবং চিকিৎসা সেবা গ্রহণ করলাম। 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার দাস বলেন, আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে (৮-১৫) আগষ্ট বিশেষ স্বাস্থ্য সেবা সপ্তাহ হিসেবে ফ্রীতে আমাদের বর্হীঃ বিভাগে ডায়াবেটিস ও উচ্চরক্তচাপ পরীক্ষা এবং রোগীদের চিকিৎসা সেবা চলছে। সেই সাথে রোগীদের একটা কার্ড দেওয়া হচ্ছে সেখানে রোগীর ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ এর সকল তথ্য দেওয়া থাকবে। 
এছাড়াও আগামী ১৫ আগষ্ট সোমবার শুধু ওইদিন স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হীঃ বিভাগে প্রতিটি রোগীর জন্য টিকিট ফ্রী এবং যেসমস্ত পরীক্ষা নিরীক্ষা করবে সব কিছু ফ্রী এবং শিশুদের জন্য ফ্রীতে বিশেষ চিকিৎসা সেবা দেওয়া হবে বলে জানান তিনি। 
গোলাম মোস্তাফিজার রহমান মিলন
হিলি, দিনাজপুর 

Leave a Reply

Your email address will not be published.