নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন রাণীনগরের যুবলীগ নেতা জাকির

রাজশাহী
মোঃ আব্দুল মালেক, রানীনগর (নওগাঁ) প্রতিনিধি: আগামী ৩১অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়। বুধবার জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র গ্রহণ করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমীন। 
এদিন জাকির হোসেন জয় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সম্পাদক সাইফুল ইসলাম সজল, রাজসহ শতাধিক দলীয় ও অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এক উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন। 
এসময় জাকির হোসেন জয় বলেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালের সম্মতিতে দলীয় সমর্থন নিয়ে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলাম। আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকারের প্রধান একটি মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে সঙ্গে নিয়ে কাজ করবো। এছাড়া বাল্যবিয়েসহ সকল অন্যায় ও অবিচার বন্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে পদ চলবো। আমি শতভাগ আশাবাদি আমার এলাকার সকল ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়ের মালা আমার গলায় পড়িয়ে দিবেন।

Leave a Reply

Your email address will not be published.