উলিপুরে কৃষককে পিটিয়ে হত্যা গ্রেফতার- ৪

আইন শৃঙ্খলা
জাহিদ আল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুস সাত্তার (৫০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা মামলার রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গত সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে বেগমগঞ্জ ইউনিয়নের আক্কেল মামুদ মিয়াজী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে।
মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) বিকেলে উলিপুর থানা পুলিশ জানায়, আসামিদের বিরুদ্ধে জমিসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলতে থাকা অবস্থায় পূর্ব বিরোধের জের ধরে ঘটনার দিন আব্দুস সাত্তার তাদের বসতবাড়ির ৫’শ গজ দক্ষিণ পূর্বদিকে জনৈক ব্যক্তির বন্ধকী জমিতে ধানক্ষেতে নিড়ানীর কাজ করা অবস্থায় অভিযুক্ত মোঃ দবির উদ্দিন(৬০), আবু বক্কর, আবু সামা(৪৫) ও লাভলী খাতুন(৪০) সহ  অজ্ঞাতনামা আরো ৪-৫ জন পূর্ব শত্রুতার জের ধরে আব্দুস সাত্তারকে এলোপাতারি মারপিট করে গুরুত্বর জখম করে।পরিবারের লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় নৌকা যোগে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। চিকিৎসাধীন থাকা অবস্থায় গভীর রাতে মৃত্যুবরণ করেন আব্দুস সাত্তার। এ ঘটনায় নিহতের স্ত্রী বিউটি খাতুন বাদী হয়ে উলিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, ঘটনার সাথে জড়িত দবির উদ্দিন, আবু বক্কর, আবু সামা, ও লাভলী খাতুনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বুধবার(২১ সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.