জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী-২২সেপ্টেম্বর আশুলিয়ায় অনুষ্ঠিত হবে

ঢাকা

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ রাজধানী মতিঝিল থেকে প্রকাশিত জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী -২২ সেপ্টেম্বর ২০২২ইং দুপুর ১২ টায় আশুলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এস. এম নজরুল ইসলাম, সম্পাদক দৈনিক চৌকস ও চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ মঞ্জুরুল আলম রাজিব, চেয়ারম্যান- সাভার উপজেলা পরিষদ ও সাধারন সম্পাদক, সাভার উপজেলা আওয়ামীলীগ এবং প্রধান উপদেষ্টা “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব”। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ ফারুক হাসান তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি-আশুলিয়া থানা আওয়ামীলীগ। সেই সাথে আরও উপস্থিত থাকবেন ঢাকা প্রেসক্লাব এর সভাপতি আওরঙ্গজেব কামাল ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খাঁন (লিটন) এবং বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি, প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিসহ ঢাকা জেলা, সাভার উপজেলা, আশুলিয়া থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।
উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন,মোঃ কলিম উদ্দিন প্রামানিক, ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক চৌকস ও অর্থ সচিব, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা। স্থান: ব্যবস্থাপনা সম্পাদকের কার্যালয়, কাঠগড়া পশ্চিম পাড়া, আশুলিয়া, ঢাকা।

Leave a Reply

Your email address will not be published.