1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

রাণীনগরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

Reporter Name
  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১৬২ Time View

মো: আব্দুল মালেক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে রিপন খাঁ ওরফে কলিমুদ্দিন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রবিবার দুপুর ১২টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত যুবক রিপন খাঁ ওরফে কলিমুদ্দিন উপজেলার গোনা দরগাপাড়া গ্রামের আইয়ুব খাঁর ছেলে। সে পেশায় একজন দিনমজুর (কৃষক) ছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তার সঠিক কোন কারণ বলতে পারেনি কেউ।

জানা গেছে, রবিবার সকাল ৭টার দিকে কলিমুদ্দিন গ্রামের একটি পুকুরে মাছের খাবার দিতে যায়। খাবার দেওয়া শেষে সবার অজান্তে গ্যাস ট্যাবলেট খান কলিমুদ্দিন। সকাল ৮টার দিকে কলিমুদ্দিন গোনা বাজারে একটি দোকানের সামনে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে তার পরিবারে খবর দেন। পরে স্থানীয় ও পরিবারের লোকজন কলিমুদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কলিমুদ্দিনকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত ওসি মো: সেলিম রেজা বলেন, যুবক কলিমুদ্দিনের মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। আর এ ঘটনায় কলিমুদ্দিনের পরিবার থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews