1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

আমি জানি রাণীশংকৈল শান্তি প্রিয় এলাকা তারপরেও সজাগ থাকতে হবে সামাজিক সম্প্রতি মিটিংয়ে ডিসি মাহবুবুর রহমান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৫১ Time View
মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও ) প্রতিনিধি।। 
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে মঙ্গলবার (৩ অক্টোবর) সামাজিক সম্প্রতি কমিটির সভা অনষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) শাহরিয়ার রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, আমি জানি ঠাকুরগাঁয়ের মধ্যে রাণীশংকৈল উপজেলা একটি শান্তি প্রিয় এলাকা তারপরেও আমাদের সজাগ থাকতে হবে। প্রতিটি মন্ডপে সি,সি ক্যামেরা লাগাতে হবে। তাছাড়া নিরাপত্তা নিজের কাছে আপনাদেরকেও সজাগ থাতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আসন্ন শারদীয় দূর্গাপূজা উৎযাপনের লক্ষ্যে পূজা শুরু থেকে বিসর্জন পর্যন্ত আইনশৃংখলা বাহিনী নিরাপত্তার দ্বায়িত্বে থাকবে। পুলিশের পাশাপাশি আনসার, প্রাম্য পুলিশ মোতায়েন থাকবে। অনুষ্ঠানে  অধ্যাপক প্রশান্ত বসাকের সঞ্চালনায়  আরো বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও উপজেলা চেয়ারম্যান ও পুজা উৎযাপন পরিষদের সভাপতি অরুনাংশ দত্ত টিটো, সাবেক এমপি সেলিনা জাহান লিটা, সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান আসাদ, হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রবিন কুমার ঘোষ, হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদ সভাপতি প্রাণগোবিন্দ সাহা বা”চু, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সেফালি বেগম, জেলা পুজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,ওসি গুলফামুল ইসলাম মন্ডল,পুজা উদযাপন পরিষদের সভাপতি ছবিকান্ত দেব,সাধারণ সম্পাদক সাধন বসাক,বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, সাবেক প্রধান শিক্ষক আব্দুল হামিদ, প্রেসক্লাব পুরাতনের সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।
 এ ছাড়াও ইউপি চেয়ারম্যান বৃন্দ উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর শহরের পুজা উৎযাপন পরিষদের সভাপতি সম্পাদক বৃন্দ বিভিন্ন দলের পদে থাকা নেতা কর্মী বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন সামনে নির্বাচন এবং দূর্গা পুজা উপলক্ষে  এটিকে ঘিরে উগ্রবাদ,জঙ্গিবাদরা যেন কোন ধরনের সমস্যা সৃষ্টি ডাঙ্গা হাঙ্গা না করতে পারে এনিয়ে সকলকে সচেতন থাকতে হবে এবং কেউ করতে চাইলে সেটিকে প্রতিরোধ করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews