1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

ফারুক চৌধুরীকে জামালপুর সদর আসনে মনোনয়ন দিতে আ’লীগ নেতাদের আহ্বান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৩৬ Time View
জামালপুর প্রতিনিধি ॥
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসনে সাংগঠনিক ও দক্ষ ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানালেন জামালপুর পৌর আওয়ামী লীগ ও এর অন্তর্ভুক্ত ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগ ও ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে জামালপুর রিক্রিয়েশন ক্লাবে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জামালপুর-৫ সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী আয়োজিত মতবিনিময় সভায় তারা এ আহ্বান জানান। একই সাথে জামালপুর-৫ সদর আসনে নৌকাকে বিপুল ভোটে বিজয় করারও ঘোষণা দেন তারা।
মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আশরাফ হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল আলম মনি, ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, আবু জাফর শিশা, সোহরাব হোসেন বাবুল, জিএসএম মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমুখ বক্তব্য রাখেন।
২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  নির্বাচনকে ঘীরে ক্ষমতাসীন দলের এমপি মনোনয়ন প্রত্যাশীরা প্রচার-প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন বার্তা পৌঁছে দিচ্ছে সাধারণ মানুষ ও ভোটারদের মাঝে। এদের মধ্যে এমপি মনোনয়ন প্রত্যাশী জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা, গণসংযোগ করে চলেছে। সম্প্রতি তিনি জামালপুর পৌরসভার মেয়র, সকল কাউন্সিলর, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সদর উপজেলার ১৫টি ইউনিয়নের সকল জনপ্রতিনিধি এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রত্যেকটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় সভাও করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews