1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

লক্ষ্মীপুরের কমলনগরে চরমোনাই পীরের জনসভা শনিবার তিন দফা দাবিতে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ২২২ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমের জনসভা।

শনিবার (২৮ অক্টোবর) উপজেলা শাখা আয়োজিত এ জনসভা। জনসভাটি বিকেল ৩টায় উপজেলার তোরাবগন্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জনসভায় চরমোনাই পীর ছাড়াও দলের কেন্দ্রীয় ও জেলা নেতারা উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা শাখার উদ্যোগে জনসভার সার্বিক পরিস্থিতি নিয়ে হাজিরহাট আব্দুর রাজ্জাক হোটেলে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানানো হয়। এসময় দলটির উপজেলা সভাপতি মুফতী শরীফুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শোরাফ উদ্দীন স্বপনসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতার বলেন, সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, সংখ্যানুপাতিকহারে নির্বাচন পদ্ধতির প্রবর্তন এবং বর্তমান নির্বাচন কমিশন বাতিলসহ কয়েকটি দাবিতে তারা এ জনসভার আয়োজন করেন। চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ সহ কেন্দ্রীয় ও জেলা নেতারা বক্তব্য রাখবেন।ওইদিন রাতে তিনি লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার হাজিরহাট সরকারি মিল্লাত একাডেমির মাঠে আয়োজিত বিশাল ওয়াজ মাহফিলেও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

জনসভা ও ওয়াজ মাহফিলকে সফল করতে প্রায় ২ হাজার নেতাকর্মী কমলনগর উপজেলার সহ আশেপাশের এলাকায় ব্যাপক গণসংযোগ, মাইকিং ও পোস্টার লাগানো সহ দাওয়াতি কার্যক্রম চালাচ্ছেন। চরমোনাই পীরের আগমনকে ঘিরে দুটি বড় কর্মসূচি সফলে তাদের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও জানান কমলনগর উপজেলার নেতারা। এতে বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিত করতে তারা কাজ করছেন। শনিবার (২৮ অক্টোবর) জনসভা ও মাহফিল শেষে চরমোনাই পীর কুমিল্লার উদ্দেশ্যে লক্ষ্মীপুর ত্যাগ করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews