1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

পুলিশ হত্যা, বাসভবন, গাড়ি ভাংচুর  হামলা  ও  জ্বালাও পোড়াও হরতাল-অবরোধ করে  নির্বাচন বানচাল করা যাবেনা- হেনরী  

Reporter Name
  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১২৫ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ পুলিশ  হত্যা, বাসভবন, গাড়ি  ভাংচুর হামলা ও  জ্বালাও পোড়াও হরতাল অবরোধ করে আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করা যাবে না। বিএনপি-জামাতের ভূয়া কথিত আন্দোলনে  জনগণের কোন সাড়া দেয়নি। তাদের সাথে দেশের জনগন নেই। দেশের সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে –  বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী- জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী খোকশাবাড়িতে উঠোন বৈঠক ও আলোচনা সভায় উপরোক্ত বক্তব্যে রাখেন ।

বুধবার (১ নভেম্বর ) বিকেলে সদর উপজেলার ৫ নং খোকশাবাড়ি ইউনিয়নের খোকশাবাড়ি হাসপাতাল মাঠ প্রাঙ্গণে- আয়োজিত উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে  রাখেন – ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্যে বলেন- বিএনপি-জামাত  আন্দোলনের নামে ঢাকায়  পুলিশ হত্যা করছে প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে  গাড়ীতে  আগুন দিয়েছে।    জ্বালাও পোড়াও ও  মানুষ হত্যা করাই তাদের রাজনীতি। যারা আগুন সন্ত্রাস ও মানুষ হত্যা করছে প্রশাসন তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। এখন আমরা আর বসে থাকবো না।থাকবেন আগুন সন্ত্রাস, নৈরাজ্য নাশকতা  যারা করবে তাদের কে ছাড় দেওয়া হবে  না।
তিনি এসময়ে  তার বক্তব্যে আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিবেন এবং নৌকা মার্কায়  বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারে  সরকার প্রধান করতে হবে।

এ উঠোন বৈঠক ও আলোচনা সভার সভাপতিত্ব করেন,  খোকশাবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মোঃ জাহাঙ্গীর আলমএবং অনুষ্ঠান সঞ্চালনা করেন- ৫ নং খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জুড়ান আলী আকন্দ।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সাত্তার সিকদার, সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য ফজলুর রহমান খান, জিহাদ আল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন,   সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ আব্দুল করিম মুন্সী, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম মুন্সি,    জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আহমেদ টুংকু, সাধারণ সম্পাদক টি.এম. মাইনুল ইসলাম,  জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদ, জেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য খালেদ মোশাররফ শাওন,  যুবলীগনেতা ফরিদ আহমেদ,  বিপ্লব হোসেন প্রমুখ।

এসময়ে অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের  সাবেক সিনিয়র সহসভাপতি হারুনার রশিদ,   সাবেক শ্রমবিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, বন পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম( ইউপি সদস্য )   সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছালাম নান্নু, ইউনিয়ন আওয়ামী সদস্য  শামীম রোকনী, আনোয়ার হোসেন, ফটিক শেখ, মুকুল সরকার,আলাউদ্দিন সেখ, ইকবাল ভূইয়া, তোফায়েল বাবু,  ২ নং  ওয়ার্ডের মুকুল সরকার, তারা মিয়া,৩ নং ওয়ার্ডের সাবেক সভাপতি  মোঃ শহিদুল ইসলাম, আঃলীগনেতা মোঃ আনোয়ার হোসেন।
এ উঠোন বৈঠক ও আলোচনা সভায় ইউনিয়নের অন্যান্য  আওয়ামীলীগের নেতাকর্মীরা সহ বিভিন্ন  সহযোগী  অঙ্গ সংগঠন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews