1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরবাম:
জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার সাভারে বহুল আলোচিত শিক্ষার্থী রোহান হত্যা মামলা ৩বছর পর সিআইডিতে হস্তান্তর! Pp সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে পবিত্র  ঈদে মিলাদুন্নবী ( সাঃ)  উপলক্ষে আলোচনা, হামদ-নাত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি—রপ্তানি বন্ধ

শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৫০ Time View

বিশেষ প্রতিনিধি:

নানা আয়োজনে শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপিত হয়েছে। গাজীপুরের শ্রীপুর উপজেলার সামাজিক সংগঠন শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ১৫ই নভেম্বর রোজ বুধবার বিকেল ৪ ঘটিকায় শ্রীপুর উপজেলার প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে নান্দনিক আলোক সজ্জায় সাজানো হয়। বিকেল থেকে সদস্য ও আশপাশের সাধারণ মানুষের পদচারণে মুখরিত হয়ে উঠে উড়াল সেতুর নিচে। শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডভোকেট শামসুল আলম প্রধান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডভোকেট মোশাররফ হোসেন ভূইয়া, শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি শারফুল ইসলাম, মাওনা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলেক সিকদার, শামীম চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক সাখাওয়াত হোসেন শামীম, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক চৌকস পত্রিকার নির্বাহী সম্পাদক মোহাম্মদ কলিম ও ক্লাবের সকল সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সর্বোচ্চ উন্নয়ন করেছেন। সাংবাদিকতা একটি মহান পেশা এ পেশাকে কলুষিত করার জন্য অপসংবাদিকতার করছে। এদেরকে সাবধান করে দিতে চাই। আপনারা অপসংবাদিকতা বন্ধ করুন অন্যথায় বিপদে পড়বেন। আপনাদের কেউ রক্ষা করতে পারবে না। যেখানে দেশ এগিয়ে যাচ্ছে এই অগ্রযাত্রাকে থামানোর অপচেষ্টা কখনো সার্থক হবে না। এবং প্রধান অতিথির বরাত দিয়ে জনাব মোঃ তরিকুল ইসলাম নির্বাহী অফিসার শ্রীপুর উপজেলা গাজীপুরের পক্ষ থেকে শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাব কে অভিনন্দন জানিয়েছেন।

আলোচনা শেষে কেক কাটা অনুষ্ঠান হয়। পরবর্তীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে বরেণ্য সংগীত পরিবেশন কুষ্টিয়া থেকে আগত এনি খান, ঢাকা থেকে আগত তানিয়া আক্তার, কুষ্টিয়া থেকে আগত রনি খান, রাশেদ আহাম্মেদ, রুদ্রনীল, এ এ সুমন ও নিত্য শিল্পী লাভলি আক্তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews