1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

নওগাঁর ৬টি আসনে নৌকার মাঝি যারা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ২৪০ Time View
নওগাঁ প্রতিনিধি :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনের আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা করেছে। ৬টি আসনের মধ্যে ২টি নতুন মুখ ও পুরনো ৪জনে ভরসা রেখে মনোনয়নের তালিকা প্রকাশ করা হয়েছে।
রোববার (২৬ নভেম্বর) বিকেল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।
মনোনয়নপ্রাপ্তরা হলেন- নওগাঁ-১ (সাপাহার, পোরশা, নিয়ামতপুর) আসনে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ (পত্নীতলা, ধামইরহাট) আসনে মনোনয়ন পেয়েছেন শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর, বদলগাছী) আসনে মনোনয়ন পেয়েছেন সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, নওগাঁ-৪ (মান্দা) আসনে মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু, নওগাঁ-৫ (সদর) আসনে মনোনয়ন পেয়েছেন ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ (আত্রাই, রানীনগর) আসনে মনোনয়ন পেয়েছেন আনোয়ার হোসেন হেলাল।
এদের মধ্যে নওগাঁ-৩ (মহাদেবপুর, বদলগাছী) আসনে নতুন মুখ সৌরেন্দ্রনাথ চক্রবর্তী ও নওগাঁ-৪ (মান্দা) আসনে নাহিদ মোর্শেদ বাবু।
এদিকে দলীয় মনোনয়নের তালিকা প্রকাশ হওয়ার সাথে সাথে জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল বের করেছেন সমর্থকরা।
উল্লেখ্য ৬টি সংসদীয় আসন থেকে সর্বমোট ৪৫ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে মনোনয়ন ফরম তুলে জমা দিয়েছিলেন। এরমধ্য থেকে ৬ জনকে দলীয় মনোনয়ন প্রদান করা হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews