1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরবাম:
চার মাসে কোরআনে হাফেজ ওয়াসিফ  অবৈধ বিদেশী এনার্জি ড্রিংকে আসক্ত হয়ে কিডনি ও জটিল রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা উলিপুরে সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের লক্ষ্মীপুর জেলায় ছাত্র আন্দোলন হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা 

জামতৈল ইউনিয়নে নৌকা মার্কায় ভোট চেয়ে হেনরী’র পথসভা ও  গণসংযোগ করে লিফলেট বিতরণ 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ Time View

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ -২ (সদর-কামারখন্দ) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী  মঙ্গলবার (২ জানুয়ারি-২০২৪ খ্রীঃ )সকাল হতে দুপুর পর্যন্ত   কামারখন্দ উপজেলার  জামতৈল ইউনিয়নের  দশশিকা গ্রামে ১ নং ওয়ার্ডে পথসভা ও গনসংযোগ করে লিফলেট বিতরণ করেন।

এসময়ে তিনি তার বক্তব্যে বলেন,  নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন আরো উন্নয়ন, বেকারত্ব দূর করা হবে  এবং  আপনারদের সুখে-দুঃখে পাশে আছি, আজীবন আপনার পাশে থেকে সিরাজগঞ্জ সদর-কামারখন্দ বাসী মানুষের সেবায় কাজ করে যেতে চাই। তাই সিরাজগঞ্জ সদর- কামারখন্দ বাসীর সার্বিক উন্নয়ন করতে হলে আগামী ৭ জানুয়ারি -২০২৪ খ্রীঃ দিন নৌকা মার্কায় ভোট দিন,  তরুণ প্রজন্মের প্রথম ভোট নৌকা মার্কার পক্ষে হোক  । নৌকা হলো সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিক, গণতন্ত্রের প্রতিক, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রতীক, বাংলার মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক।

এদেশের ক্ষতি করছে বিএনপি-জামাত, বিএনপি- জামাতের রাজনীতি হচ্ছে গণতন্ত্র হত্যার রাজনীতি, তারা জ্বালাও পোড়াও করে আগুন সন্ত্রাস করে রেল,বাস গাড়ি পুড়িয়ে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করাই তাদের রাজনীতি তারা আগুন দিয়ে মায়ের কোলের শিশু হত্যা ও করছে। আওয়ামীলীগ  মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও দেশরত্ন জননেত্রী  শেখ হাসিনা কাছেই দেশের মানুষ নিরাপদ এবং ভালো থাকে।আমি আপনাদেরই সন্তান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আমার শুশ্বর আব্বা একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা, দেশপ্রেমিক, বিশিষ্ট  রাজনীবিদ, বঙ্গবন্ধুর একান্ত সহচর ছিলেন। তাই আর মাত্র সপ্তাহ খানেক পরেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ নির্বাচনে সকলে   ভেদাভেদ  ভুলে নৌকা মার্কায় ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কায় বিজয়ী করে আমাকে সিরাজগঞ্জ-২ আসন বাসীর উন্নয়ন  এবং সেবা করার সুযোগ দিন। তাই সবাই নৌকা মার্কায় ভোট দিন।
এসময়ে    সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রাণ-সমাজ কল্যাণ সম্পাদক,-আব্দুল ওয়াদুদ নাসির সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য শামসুজ্জামান আলো, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ  আনোয়ার হোসেন সেখ, সম্পাদক,সাবেক উপজেলা পরিষদের  চেয়ারম্যান আব্দুল  মতিন চৌধুরী, জামতৈল ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ  মকবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহবুব রহমান হেলাল , সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বুলবুল, কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ  সেলিম রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, উপজেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি  আমিনুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক  নাসির হোসেন, জামতৈল ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের   সভাপতি আবুল কাসেম তালুকদার,  সাধারণ সম্পাদক এমদাদুল হক সহ জামতৈল ইউনিয়ন আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় নারী -পুরুষদের অনেকে উপস্থিত ছিলেন  ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews