1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরবাম:
চার মাসে কোরআনে হাফেজ ওয়াসিফ  অবৈধ বিদেশী এনার্জি ড্রিংকে আসক্ত হয়ে কিডনি ও জটিল রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা উলিপুরে সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের লক্ষ্মীপুর জেলায় ছাত্র আন্দোলন হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা 

কুমিল্লা-৮ (বরুড়া) আসনে জমে উঠেছে নৌকা ও গোলাপ ফুলের লড়াই

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১০৪ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

 

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে কুমিল্লা-৮ (বরুড়া) আসনে নৌকা প্রার্থী বনাম গোলাপ ফুল প্রার্থীর নির্বাচনীয় লড়াই। এবার বরুড়া উপজেলার নতুন মুখ নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থী এ.জেড.এম শফিউদ্দিন শামীম। অন্য দিকে জাকের পার্টির গোলাপ ফুল প্রতীকের প্রার্থী আলহাজ্ব মুফতি শরিফুল ইসলাম সাঈফী।

 

গত রোববার (৩১ ডিসেম্বর) বিকালে মুফতি মাওলানা শরীফুল ইসলাম সাঈফী তার নিজ বাসস্থানে জনগণের উদ্দেশ্যে করে সাংবাদিকদেরকে বলেন, সবাই যদি ঐক্যবদ্ধভাবে কাজ করি তাহলে নির্বাচনে জয় আমাদেরই হবে। মানুষ পরিবর্তন চায়। আশা করি পরিবর্তনের জন্যই জনগণ গোলাপ ফুল প্রতীকে ভোট দিবে। ইনশাআল্লাহ সবাই মিলে ঐক্যবদ্ধ থাকলে জাকের পার্টির জয় সুনিশ্চিত।

 

মুফতি মাওলানা শরীফুল ইসলাম সাঈফী আরও বলেন, আমি এই এলাকার ছেলে সেই সূত্রে এই বরুড়ার বাসিন্দারা আমাকে ছিনেন ও জানেন আমি কেমন? সমাজের পরিবর্তনের জন্যই জনগণ আমাকে চায়। যদি সুষ্ঠ নির্বাচন হয়, তাহলে জনগণের ভোটে আমি জয় হবোই ইনশাআল্লাহ। আমি কথা দিলাম এই বরুড়া বাসিকে, যদি আমি জনগণের ভোটে নির্বাচিত হই তাহলে অত্র এলাকার উন্নয়ন করবো। গরীব-দুঃখী খেটেখাওয়া মেহনতী মানুষের পাশে থেকে তাদের সেবা করবো। এলাকায় থেকে আমি জনগণের সেবা করে যাবো। আমি কোনো গার্মেন্টস মালিক নয়। আমি একজন রাজনীতিবিদ জাকের পার্টির। আমি ছোট বেলা থেকে রাজনীতি করে এসেছি এখনো করে যাচ্ছি। আমি পবিত্র রাজনীতি করি। তাই জনগণের উদ্দেশ্যে আমি আবারো বলছি, যদি আমি জয়ী হই তাহলে এই বরুড়া বাসির সকলের দুঃখ কষ্ট লাঘব করার আপ্রাণ চেষ্টা করবো। মামলা হামলা এই বরুড়াতে অযথা যেনো না হয় সে দিকেও আমার কড়া নজর থাকবে। এই বরুড়া বাসির প্রতিটি মানুষ যেনো তাদের নিজেদের সমস্যার কথা গুলো মন খুলে সরাসরি আমাকে বলতে পারে সেজন্য, প্রতিটি জনগণের কাছে আমার মোবাইল নাম্বার থাকবে। তারা যে কোনো মূহুর্তে আমাকে তাদের পাশে পাবে। আমি আমার যথাসাধ্য দিয়ে তাদের সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 

গোলাপ ফুল প্রতীকের প্রার্থী মুফতি মাওলানা শরীফুল ইসলাম সাঈফী সাধারণ জনগণের উদ্দেশ্যে আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনের দিন আপনারা ভোট কেন্দ্রে যাবেন ভোট প্রদান করবেন আমার গোলাপ ফুল প্রতীকে। আপনারা আমার জন্য ১ দিন কষ্ট করবেন, আমি আপনাদের জন্য ৩ শত ৬৪ দিন কষ্ট করবো। আশা করি আপনারা আপনাদের মূল্যবান ভোটটি আমাকে দিয়ে এই বরুড়া বাসির সেবা করার সুযোগ করে দিবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews