1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

চাঁদপুরের মতলব উত্তরে দুর্বৃত্তদের দেওয়া এসিডে ঝলসে গেল মা ও মেয়ে আটক ১

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬২ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় দুর্বৃত্তদের দেওয়া এসিডে দগ্ধ হলেন মা ও মেয়ে।

গতকাল রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার সুজাতপুর এলাকায় এমন নৃশংস দুর্ঘটনার শিকার হোন মা ও মেয়ে।

রাত ১টায় পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে সফিকুর ইসলাম মানিক নামে এক যুবককে আটক করেন।

অন্য দিকে ঘটনার পর স্বজনরা এসিডদগ্ধ ২জনকে প্রথমে চাঁদপুর মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরবর্তীতে তাদের অবস্থার অবনতি দেখা দিলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়ে দেওয়া  হয়।

এসিডে দগ্ধ মা ও মেয়ের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল জানান, মা রাশেদা আক্তারের (৫৫) বাম হাত ও উরু ঝলসে যায়। তার মেয়ে মিলি আক্তারের (২০) মুখ, বুক, পিঠ ও ডান হাতের ঝলসে যায়।

ডা. আসাদুজ্জামান জুয়েল আরও জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে দ্রুত ঢাকায় সংশ্লিষ্ট চিকিৎসার জন্য ঐ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

এসিডদগ্ধদের স্বজন সাকিব হাসান জানান, রাতে মা ও মেয়ে ঘুমিয়েছিলেন। কে বা কারা জানালার ফাঁক দিয়ে বাহির ঘুমন্ত মা ও মেয়ের শরীরের উপর এসিড ছুড়ে মারেন।

চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, এসিড ছুড়ে মারার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, এলাকার এক যুবক মিলি আক্তারকে বিয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। কিন্তু মিলি আক্তারের অন্যত্র বিয়ে হয়ে যায়। তবে বিয়ের পর মিলি আক্তার এলাকার অর্থাৎ বাপের বাড়ির বাইরে স্বামীর বাড়িতেই বসবাস করতেন।

এর মধ্যে বাপের বাড়িতে বেড়াতে আসার পর রোববার রাতে এমন দুর্ঘটনার শিকার হন ৮ মাসের অন্তঃসত্ত্বা মিলি আক্তার ও সঙ্গে তার মা রাশেদা আক্তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews