1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরবাম:
ইউপি সদস্যকে প্রাণে মারার চেষ্টা চাঁনপুর সীমান্তে ৫ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ স্বেচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান হিন্দু পরিবারের শিক্ষার্থী, উদ্ধার করল পুলিশ ফ্যাসিস্টদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে : উপদেষ্টা মো. নাহিদ ইসলাম রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার!

সড়ক দুর্ঘটনায় নিহত হলেন পুলিশের গর্বিত সদস্য (এসআই) ইউনুছ আলী

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৮১ Time View

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার এসআই, আশুলিয়া থানার সাবেক উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইউনুছ আলী টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

জানা গেছে, এসআই ইউনুছ আলী একজন সৎ, দক্ষ, পরোপকারী ও নামাজি ছিলেন, তিনি আশুলিয়া থানায় কর্মরত থাকা অবস্থায় সততার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তাই তার মৃত্যুতে আশুলিয়া থানা পুলিশ, সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এই গর্বিত পুলিশ সদস্যের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন, সবাই এই নিহতের আত্মার মাগফিরাত কামনা করেন, আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন, আমিন।

শনিবার (৯ মার্চ ২০২৪ইং) দুপুরে টাঙ্গাইল জেলার বাসাইল থানাধীন গুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মহাসড়কে মোটরসাইকেল নিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানায় কর্মরত ছিলেন, ছুটি নিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে, এর আগে আশুলিয়া থানা থেকে কেরানীগঞ্জ থানায় বদলি হোন। দ্রুতগতিতে গাড়ি চালানোর সময় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে হাইওয়ে পুলিশ জানায়।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews