1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরবাম:
সুন্দর বাংলাদেশ গঠনে বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমাদের কার্যক্রম চলবে : সমন্বয়ক মাফরাজ হোসেন বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ও বৈষম্যদূর করার দাবিতে রাণীশংকৈলে মানববন্ধন  আলাউদ্দিনের চেরাগ: জন-ভোগান্তির আরেক নাম বিদ্যুতের ডিজিটাল মিটার, এ্যনালগে ফিরতে চান তারা। বন্যাকবলিত লক্ষ্মীপুর সদর উপজেলা সেনাবাহিনীর ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বন্যার্তদের চিকিৎসায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার উলিপুরে পুকুরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু ছাতকে ১৬বছর পর জামায়ায়াতের উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্টিত হিলিতে সকল আন্ত:নগর ট্রেনের যাত্রা বিরতির দাবিতে রেলপথ অবরোধ,দেড় ঘন্টা উত্তরবঙ্গের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ উলিপুরে চাল আত্মসাত ও নানা অনিয়মে পদ হারালেন ইউপি চেয়ারম্যান

ড. ইউনুসকে বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করা হোক : আহমদ শফী 

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ জুলাই, ২০২৪
  • ৫৩ Time View
Oplus_0

বাংলাদশের রাজনীতি নিয়ে কথা বলার কোন অধিকার নেই ড. ইউনুসের। পদ্মা সেতুর বিনিয়োগে ড. ইউনুস বাধাগ্রস্ত করেছে এবং বাংলাদেশকে বহির্বিশ্বের কাছে ভুল মেসেজ দিয়েছে, আমাদের মাথা নত করেছে। প্রতিনিয়ত বিদেশিদের কাছে বাংলাদেশ সম্পর্কে ভুল বার্তা দিচ্ছে। সুতরাং এই কালপিট কুলাঙ্গার ইউনুসকে বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করা হোক।

 

আজ ২৯ জুলাই গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব এবং নেত্রকোণা ১ আসনের সাবেক দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী আহমদ শফী এসব কথা বলেন।

 

 

জনাব আহমদ শফী আরো বলেন,

তার মত এতো লোভী একজন মানুষ কিভাবে কেয়ারটেকার সরকার প্রধান হতে চায়? যা কস্মিনকালেও বাংলার জনগণ মেনে নিবে না। ইউনুসের গ্রামীন ব্যাংকসহ তার সকল প্রতিষ্ঠান বন্ধ করে দিতে হবে। বাংলাদেশে মানুষ ড. ইউনুসের নামও শুনতে চায় না।

ড. ইউনুসকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না, যদি সে আসে তাহলে লক্ষ লক্ষ জনসাধারণকে সাথে নিয়ে বিমানবন্দর ঘেরাও করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews