1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরবাম:
উলিপুরে মায়ের সাথে গরু আনতে গিয়ে বজ্রপাতে কিশোরীর মৃত্যু পাইকগাছায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করলো পাইকগাছা উপজেলা প্রশাসন       লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর টিন বিতরণ সুন্দর বাংলাদেশ গঠনে বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমাদের কার্যক্রম চলবে : সমন্বয়ক মাফরাজ হোসেন বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ও বৈষম্যদূর করার দাবিতে রাণীশংকৈলে মানববন্ধন  আলাউদ্দিনের চেরাগ: জন-ভোগান্তির আরেক নাম বিদ্যুতের ডিজিটাল মিটার, এ্যনালগে ফিরতে চান তারা। বন্যাকবলিত লক্ষ্মীপুর সদর উপজেলা সেনাবাহিনীর ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বন্যার্তদের চিকিৎসায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার উলিপুরে পুকুরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ও বৈষম্যদূর করার দাবিতে রাণীশংকৈলে মানববন্ধন 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ Time View

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। 

 

সারা দেশের ন্যায় বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ও জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা এবং শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে মানববন্ধব অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় ৬৫ টি মাধ্যমিক স্কুল ও ২০ টি মাদ্রাসা মিলে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। উপজেলার সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধনে উপজেলা শিক্ষক সমিতির সম্পাদক মোশাররফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন

আবাদ তাকিয়া মোহাম্মাদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আইয়ুব আলী, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি রুহুল আমিন,পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল রানা, নেকমরদ পি এন আই সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ নজরুল ইসলাম,বনগাঁও আবু জাহিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আলম মানিক, সুপার হারুন আল রশিদ, রমজান আলী প্রমুখ ।

 

বক্তারা বলেন, প্রত্যেক উপজেলায় একটি করে মাধ্যমিক স্কুলকে জাতীয়করণ করে বাংলাদেশের শিক্ষার গুনগতমান বৃদ্ধি সম্ভব নয়। তাই বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করতে হবে।

শিক্ষা সংস্কার কমিশন দ্রুতই গঠন করতে হবে। যদি জাতীয়করণ না করা হয় তাহলে শিক্ষক সমাজ শুধুই মানববন্ধন ও স্মারকলিপির মধ্যে সীমাবদ্ধ থাকবেনা। জাতীর সার্থে সারা বাংলাদেশে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

 

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের কাছে শিক্ষা উপদেষ্টা ও সিনিয়র সচিব বরাবর স্মারক লিপি প্রদান করে

ছেন শিক্ষকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews