1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরবাম:
সিরাজগঞ্জে বিএনপি’র বিশাল সম্প্রীতি সমাবেশ চলাকালে ভেঙ্গে পড়ে  মঞ্চ তারপরও  সমাবেশ সম্পন্ন   দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিন ব্যাপী রিফ্রেসার্স   প্রশিক্ষণ  কোর্সের সমাপনী ও সনদ বিতরণ  নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন গৃহবধূর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন শহীদ আফনানের খুনিরা এখনো বাইরে, আমার ছেলে শুয়ে আছে কবরে : নাছিমা বেগম মানবাধিকার কর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আহ্বান জানিয়েছে জাতীয় মানবাধিকার সমিতি সিরাজগঞ্জে “মা ইলিশ সংরক্ষণ অভিযান”কালে যমুনা নদী হতে অবৈধ কারেন্টজাল সহ ২ জেলে আটক জরিমানা  সিরাজগঞ্জে আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণের উদ্বোধন  রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন  

ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের ক্লাইমেট এডাপ্টিভ আরবান এগ্রিকালচার প্রজেক্টের উদ্যোগে নগর কৃষি মেলা অনুষ্ঠিত 

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৪ Time View

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ 

ক্লাইমেট এডাপ্টিভ আরবান এগ্রিকালচার ফর দ্যা লো ইনকাম কমিউনিটিস ইন সিরাজগঞ্জ মিউনিসিপিলিটি প্রকল্পের অংশগ্রহণকারীদের উৎপাদিত পন্যের বাজার সংযোগ স্থাপন ও নগর কৃষি মেলা উপলক্ষে বিভিন্ন স্টল স্থাপন, পরিদর্শন, আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজনে,

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল হতে দিনব্যাপী সিরাজগঞ্জ সদর উপজেলা কৃষি অফিসের সামনে উক্ত নগর কৃষিমেলায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, কৃষিবিদ মোঃ আনোয়ার সাদাত।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল হক, মহিলা কাউন্সিল তহমিনা খাতুন, মিরা খাতুন, অতিরিক্ত সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শর্মিষ্ঠা সেন গুপ্তা, ও সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মাসুদ আহমেদ প্রমুখ।

 

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম সিরাজগঞ্জের রিজিওনাল ম্যানেজার রবিউল ইসলাম।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ পৌরসভায় প্রকল্পের আওতাভুক্ত কৃষিক্ষেত্রে বিভিন্ন ভাবে অবদান রাখায় ৮জন নারী উদ্যোক্তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ ছাড়াও সিরাজগঞ্জ সদর উপজেলা কৃষি অফিস, সদর উপজেলা প্রানিসম্পদ অফিসকে বিশেষ ভাবে সন্মাননা ক্রেষ্ট উপহার দেয়া হয়। মেলায় অংশগ্রহনের জন্য ঢাকা বীজ ভান্ডার ও স্মাট এগ্রো পাককে ক্রেষ্ট প্রদান করা সহ কৃষি ও পারিবারিক কাজে সহযোগিতার জন্য ১’জন পুরুষকে মেইল চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ মেলায় ব্র্যাক ইউডিপি প্রোগ্রামের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মাসুদ আহমেদ, প্রকল্পের রিজিওনাল ম্যানেজার রবিউল ইসলাম সহ প্রকল্পের সকল কর্মকর্তা ও প্রকল্পের ৩’শত জন নারী নেত্রীসহ উপকারভোগীগণ এবং আগত দশনার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews