1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরবাম:
সিরাজগঞ্জে বিএনপি’র বিশাল সম্প্রীতি সমাবেশ চলাকালে ভেঙ্গে পড়ে  মঞ্চ তারপরও  সমাবেশ সম্পন্ন   দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিন ব্যাপী রিফ্রেসার্স   প্রশিক্ষণ  কোর্সের সমাপনী ও সনদ বিতরণ  নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন গৃহবধূর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন শহীদ আফনানের খুনিরা এখনো বাইরে, আমার ছেলে শুয়ে আছে কবরে : নাছিমা বেগম মানবাধিকার কর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আহ্বান জানিয়েছে জাতীয় মানবাধিকার সমিতি সিরাজগঞ্জে “মা ইলিশ সংরক্ষণ অভিযান”কালে যমুনা নদী হতে অবৈধ কারেন্টজাল সহ ২ জেলে আটক জরিমানা  সিরাজগঞ্জে আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণের উদ্বোধন  রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন  

কালীগঞ্জে এক সন্তানের জননীর লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫০ Time View

মোঃ আলমগীর মোল্লা স্টাফ রিপোর্টার‌ঃ গাজীপুরের কালীগঞ্জে ধান ক্ষেত থেকে এক সন্তানের জননীর মৃতদেহ উদ্ধার করেছে কালিগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি উপজেলার জামালপুর ইউনিয়নের মধ্যনারগানা এলাকায় ঘটেছে। নিহত শাকিরীন (২০) নারগানা গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে। তার সালমান নামে ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের পবিবার ও স্থাণীয়রা জানায়, বিগত তিন বছর পূর্বে উপজেলা জামালপুর ইউনিয়নের মধ্য নারগানা এলাকা মো. হারুন অর রশিদের মেয়ে শাকিরীন নরসিংদীর পলাশ ওয়াবদা গেইট এলাকার ভাড়াটিয়া শাহ আলমের ছেলে সাইদুর রহমান সানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

তাদের সংসারে সালমান নামে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করেন। যার বর্তমান বয়স দুই বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দিকে সাত মাস পূর্বে তাদের ডিভোর্স হয়। পরে ঢাকার সাভারে শাকিরীন দ্বিতীয় বিবাহ করে সংসার জীবন করতে থাকেন। প্রথম স্বামী প্রায় মোবাইল ফোনে তাকে যন্ত্রণা করত।

শাকিরীন গত প্রায় একমাস পূর্বে সাভার বেড়াতে পিতার বাড়ী নারগানায় আসেন। সংবাদ পেয়ে পূর্বের স্বামী গত রবিবার সকালে তাকে ঘুরতে নিয়ে যায়। শাকিরীন বিকাল পর্যন্ত বাড়ীতে না ফেরায় তার ভাই পূর্বের স্বামী সাইদুর রহমান সানিকে ফোন করলে সানি জানায় শাকিরীন তার সাথে আছেন। তাকে নিয়ে বাড়ীতে আসতেছি। কিন্তু শাকিরীন সেই থেকে আর বাড়ীতে ফিরে আসেনি।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ধানক্ষেতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews