1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরবাম:
সিরাজগঞ্জে বিএনপি’র বিশাল সম্প্রীতি সমাবেশ চলাকালে ভেঙ্গে পড়ে  মঞ্চ তারপরও  সমাবেশ সম্পন্ন   দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিন ব্যাপী রিফ্রেসার্স   প্রশিক্ষণ  কোর্সের সমাপনী ও সনদ বিতরণ  নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন গৃহবধূর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন শহীদ আফনানের খুনিরা এখনো বাইরে, আমার ছেলে শুয়ে আছে কবরে : নাছিমা বেগম মানবাধিকার কর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আহ্বান জানিয়েছে জাতীয় মানবাধিকার সমিতি সিরাজগঞ্জে “মা ইলিশ সংরক্ষণ অভিযান”কালে যমুনা নদী হতে অবৈধ কারেন্টজাল সহ ২ জেলে আটক জরিমানা  সিরাজগঞ্জে আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণের উদ্বোধন  রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন  

গাজীপুরে সাংবাদিক শাহাদাত হোসেনের উপর সন্ত্রাসী হামলায় হত্যা চেষ্টা-থানায় অভিযোগ

Reporter Name
  • Update Time : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৪৯ Time View

হেলাল শেখঃ গাজীপুরে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক সময়ের সন্ধানের গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ শাহাদাত হোসেনের ওপর সন্ত্রাসী হামলায় হত্যা চেষ্টা-এ ব্যাপারে ভুক্তভোগী সাংবাদিক নিজে বাদী হয়ে থানায় মামলা করার জন্য একটি অভিযোগ দায়ের করেছেন।

 

উল্লেখ্য, গত মঙ্গলবার (১অক্টোবর ২০২৪ ইং) সকাল ১১. ২০ মি. এর সময় গাজীপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডে গণমাধ্যম কর্মী শাহাদাত হোসেনের উপর সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে ছুরি দেখিয়ে কপালে ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। এরপর তার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুঁটে এসে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করা হয়।

 

উক্ত অভিযোগের বিবাদী ১। মোঃ হাবুল (৫৫), পিতা-মৃত কদম আলী, ২। জাহিদ হাসান (২৪), পিতা-মোঃ হাবুল, ৩। মোঃ আকাশ (২৩), পিতা- কবির হোসেন, ৪। মোঃমাহফুজ (২১), পিতা- জালাল উদ্দিন, ৫। মোঃ সাব্বির (২০), পিতা- সোহেল রানা, ৬। মাহফুজ মিয়া (২০),পিতা- শহিদুল ইসলাম, সর্ব সাং- গাজীপুর,থানা-শ্রীপুর, জেলা-গাজীপুরগণসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন বিবাদীদের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করা হয়। উক্ত অভিযোগে বলা হয় বিবাদীগণ এলাকায় খুবই খারাপ, দাঙ্গাবাজ, বন দস্যু ও উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক।

 

শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য শাহাদাত হোসেন দৈনিক সময়ের সন্ধানের গাজীপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন, সংবাদ সংগ্রহ করতে গেলে তার উপরে এই পরিকল্পিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় তাঁকে বেধড়ক মারধর ও জখম করে তারা। খবর পেয়ে এলাকার লোকজনের সহযোগিতায় অন্যান্য সাংবাদিকরা ঘটনাস্থল থেকে শাহাদাতকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে জখমের চিকিৎসাসহ একদিন ও একরাত ভর্তি রাখেন।

 

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল গণমাধ্যমকে বলেন, ইতোমধ্যে

খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়েছিলাম। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

 

এদিকে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, সাংবাদিক শাহাদাত হোসেন অনেক ভালো ছেলে, তার উপর সন্ত্রাসী হামলা হয়েছে, আমাদের সংস্থা ও সংগঠনের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সেই সাথে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews