1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরবাম:
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষক সমাবেশ সিরাজগঞ্জ বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।  অপরিচ্ছন্ন পরিবেশ খাদ্যে নিষিদ্ধ রংয়ের ব্যবহার পাইকগাছায় আয়েশা বেকারির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বাসায় গিয়ে কথা হবে, বলে আর কথা হলো না স্বামীর সঙ্গে অবৈধ ক্যাফেইন যুক্ত রেড ব্লু এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি যেন দেখার কেহ নাই পাবনার সাঁথিয়ায় ধানক্ষেত থেকে একজনের গলাকাটা লাশ উদ্ধার! সাবেক এমপি পিংকুসহ ৫’শ ১৩ জনের বিরুদ্ধে মামলা প্রবীণ রোকন শামসুন্নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক লক্ষ্মীপুর জেলায় পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ আহম্মদ গ্রেপ্তার

প্রশাসনের হস্তক্ষেপে জলাবদ্ধতা থেকে মুক্তি পেলো

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের কয়েকদিন ধরে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে চরম দুর্ভোগের শিকার হয়েছিলেন এলাকাবাসি। খবর পেয়ে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে জলাবদ্ধতা নিরসন করা হয়েছে।

এলাকাবাসীরা জানান, অল্প বৃষ্টি হলেই ৮নং ওয়ার্ডের হাজ্বী বাড়ির এলাকার একটি ব্রিজের সামনে প্রচুর পানি জমে থাকে। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতার কারণে ওই গ্রামের রাস্তাঘাট এবং বসতবাড়িতে হাঁটু সমান পানি থাকে। দীর্ঘদিন ধরে পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় গ্রামের শত শত মানুষের চরম দুর্ভোগে পড়েন। চলমান দুর্ভোগ এবং এর প্রতিকার চেয়ে স্থানীয়রা উপজেলা প্রশাসন বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এরই প্রেক্ষিতে এলাকাবাসির দুর্ভোগ নিরসনে সকালে সরেজমিন গিয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুর রহমান ইউনিয়ন চেয়ারম্যান মীর শাহ আলম কে সঙ্গে নিয়ে এলাকাবাসির সাথে আলোচনা করে পানি নিষ্কাশনের জন্য ড্রেনের দু‍‍পাশ আরোও সম্প্রসারণ করে জলাবদ্ধতা নিরসনের ব্যবস্থা গ্রহণ করেন। প্রশাসনের কার্যকরি উদ্যোগে তাৎক্ষণিক আটকেথাকা পানি নিষ্কাশন হয়ে শতাধিক বসতবাড়ির দুর্ভোগ দূর হয় এবং রাস্তা চলাচলের উপযোগী হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুর রহমান বলেন, আপনাদের সেবার জন্য প্রশাসনের কর্মকর্তারা সবসময় প্রস্তুত। শুধু অফিসে বসে নয় মানুষের দুয়ারে দুয়ারে সরকার সেবা পৌঁছাতে চাই। আমরা জনদুর্ভোগ দূর করতে সর্বদা তৎপর। দ্রুত এমন উদ্যোগে এলাকাবাসীরা খুশি হয়ে প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews