1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ২৬ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় ২২জন জামায়েত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ সাভারে র‍্যাব-৪ এর অভিযানে ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাভার উপজেলায় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মনিকা আক্তারকে প্রাণঢালা অভিনন্দন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন ঢাকা উত্তর মহিলা লীগ নেত্রী মনিকা সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে  র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত  আইডিইবি নওগাঁ জেলা শাখার  সংবাদ সম্মেলন আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদসহ ছাত্রলীগ কর্মী গ্রেফতার আশুলিয়ায় কিশোর গ্যাং বাহিনীর হামলায় পোশাক শ্রমিক মানিক’কে কুপিয়ে হত্যার চেষ্টা  আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা—কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ আশুলিয়ায় ২৪ ঘন্টায় নারীর লাশসহ ৬ জনের মরদেহ উদ্ধার

আশুলিয়ায় পৃথক ঘটনায় গুলি করে ও কুপিয়ে ২জন আহত, ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১৮৭ Time View

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ায় পৃথক ঘটনায় ৪রাউন্ড গুলি করে ও কুপিয়ে আহত দুইজন, পৃথক ঘটনায় এক ফ্লাট থেকে একই পরিবারের তিন জনের গলাকাটা লাশ উদ্ধার করেছেন আশুলিয়া থানা পুলিশ।
গত শনিবার (৩০ সেপ্টেম্বর ২০২৩ইং) দিবাগত রাত ১১টার দিকে ঢাকার আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফকির বাড়ি (উত্তর গাজিরচট) এর স্থানীয় মোঃ মেহেদী হাসানের ৫ম তলা ভবনের ৪র্থ তলার ২টি রুমে গলাকাটা অবস্থায় তিন জনের লাশ পাওয়া যায়। উক্ত বাড়ির ভাড়াটিয়া মোঃ হারুনুর রশিদ বলেন, বাসায় হঠাৎ করে পঁচা দুর্গন্ধ বের হয়ে আসায় আশপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ধাক্কা দিয়ে ফ্লাটের দরজা খোলা দেখতে পান, এরপর রুমের ভেতরে খাঁটের বিছানার উপর প্রথমে মা ও ছেলের রক্তমাখা গলাকাটা মরদেহ দেখতে পান তারা। বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে ওই ফ্লাটের রুমে আরেকজন পুরুষের মরদেহ খোঁজে পায়, ধারণা করা হয় এই নারীর স্বামীর মরদেহ এটি।
আশুলিয়ায় ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত ভিকটিম মোঃ মোক্তারুল ইসলাম ওরফে বাবুল হোসেন (৫০), তার নিহত স্ত্রী মোছাঃ সাহিদা (৪০) তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। নিহত সাহিদা’র গ্রামের বাড়ি রাজশাহী, নিহত বাবুল হোসেনের পরিচয়পত্রের সূত্রমতে, তাদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার কোষারানীগঞ্জ গরুরা। তারা দম্পতি আশুলিয়ায় ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। তাদের পরিবারের লোকজনের সাথে কথা বলে এবং পুলিশ নিশ্চিত করেন তারা ৬-৭ বছর আগে আশুলিয়ায় আসছেন, প্রায় এক বছরের বেশি সময় উক্ত বাসা ভাড়া নিয়ে থাকতেন, সাথে স্কুল পড়–য়া ১২ বছরের ছেলেটিও থাকতো। পুলিশ ধারণা করছেন হয়তো ৩দিন আগে ভিকটিম দম্পতি ও শিশু ছেলেটিকে হত্যা করা হতে পারে। এ বিষয়ে জানতে ঘটনাস্থল বাড়িওয়ালাকে পাওয়া যায়নি। সেই সাথে ওইএলাকার ৭নং ওয়ার্ড মেম্বার মইনুল ভুঁইয়া’র সাথে যোগাযোগ করে তাকেও পাওয়া যায়নি। এই ঘটনাস্থলে ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকেও দেখা যায়নি।
রবিবার এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী গণমাধ্যমকে বলেন, গতকাল দিবাগত রাতেই আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ফকির বাড়ি এলাকার মেহেদী হাসানের ৫ম তলা বাড়ির একটি ফ্ল্যাটের দুটি কক্ষ থেকে একই পরিবারের স্বামী স্ত্রী ও ছেলেসহ ৩জনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ৩টি মরদেহ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসপি স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।
র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান গণমাধ্যমকে বলেন, আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ফকিরবাড়ি ৫তলা ভবনের ৪র্থ তলায় এক ফ্লাটে দুই কক্ষে দম্পতি ও তাদের ছেলেসহ একই পরিবারের ৩জনকে দুর্বৃত্তরা নির্মমভাবে জবাই করে হত্যা করেছে, এটা খুবই দুঃখজনক। তিনি আরো বলেন, চেষ্টা করছি অতি দ্রæত হত্যাকারীদেরকে শনাক্ত করে গ্রেফতার করতে পারবো আমরা।
আশুলিয়ার জামগড়া মধ্যপাড়া (মোল্লাবাড়ি) মসজিদ সংলগ্ন মোঃ জাকির এর বাড়ির ভাড়াটিয়া, নওগাঁ জেলার রানীনগর থানার ডাকার পাড়া এলাকার মোঃ গোলাম মোস্তফা (৪২) এর ছেলে মোঃ শরিফুল ইসলাম (১২) গত শুক্রবার দুপুর ১টার দিকে জুম্মার নামাজ পড়তে আসার সময় তাকে তুলে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে স্থানীয় কিশোর গ্যাং বাহিনী। ভিকটিম শরিফুল ইসলামের চিৎকারে তার বাবাসহ নামাজ পড়তে আসা লোকজন শরিফুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ধামরাই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন, এ ঘটনার দিন জুম্মার নামাজের সময় শত শত মানুষের ভেতর থেকে তাকে তুলে নিয়ে মারপিট করে এবং মাথায় কুপিয়েছে কিশোর গ্যাং মাদক সন্ত্রাসীরা। এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা করার জন্য ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন ভিকটিম শরিফুল ইসলামের বাবা গোলাম মোস্তফা। বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন অনেকেই। এই অভিযোগের তদন্তকারী (এসআই) অমিতাভ চৌধুরী অমিত বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত চলমান রয়েছে, দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।
গত শনিবার রাত ১০টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাদাইল এলাকায় মাদক সন্ত্রাসীদের মাদক বিক্রি করার সময় মোঃ আজিজুল (২৩), তা দেখে ফেলার অপরাধে এলাকার শীর্ষ সন্ত্রাসী মোঃ বাপ্পি (৩২) আজিজুলের পায়ে পিস্তল ঠেকিয়ে ৫ রাউন্ড গুলি করে, এ সময় ৪রাউন্ড গুলি ভিকটিমের পায়ে লাগে, এতে সে গুরুতর আহত হোন, লোকজন তাকে উদ্ধার করে আশুলিয়া নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা করার পর তার শরীরের অবস্থার অবনতি হলে দ্রæত রাজধানী ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews