1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

উলিপুরে মোটরসাইকেল উদ্ধার করল পুলিশ, মূলহোতা গ্রেফতার

Reporter Name
  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১০০ Time View
জাহিদ আল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে বসতবাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মূলহোতা মাইদুল ইসলাম (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। সে থেতরাই ইউনিয়নের কিশোরপুর নয়াঘরিয়া গ্রামের নুর আমিনের পুত্র।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উলিপুর থানার এসআই আনিসুর রহমান সহ সংগীয় ফোর্সের ডিউটি চলাকালে পান্ডুল ইউনিয়নের ঢেকিয়ারাম এলাকায় উলিপুর-কুড়িগ্রাম গামী রাস্তার উপর থেকে মোটরসাইকেল আরোহী মাইদুল ইসলামের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সে একেক সময় একেক কথা বলে মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। একই রাতে পশ্চিম নাওডাঙ্গা কবিরাজপাড়া এলাকায় রেজাউল করিমের বসতবাড়ির বারান্দা থেকে একটি অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়ে যায়। পরে মোটরসাইকেলের মালিক রেজাউল করিম খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার চুরি যাওয়া  মোটরসাইকেলটি শনাক্ত করেন। এ ঘটনায় উলিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ আলম জানান, চুরি যাওয়া সবুজ-কাল রংয়ের অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামীর সাথে আরো কেউ জড়িত আছে কি না তা তদন্ত করা হচ্ছে।
বুধবার(৪ অক্টোবর) বিকালে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেফতারকৃত মোটরসাইকেল চোর মাইদুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews