1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

কামারখন্দে  ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। 

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩২ Time View
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ 
সিরাজগঞ্জ  কামারখন্দ উপজেলার ভারাঙ্গায়  ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম- ইডিপি সহযোগিতায় এবং আয়োজন করে ড. ফজলুর রহমান ফাউন্ডেশন।
শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকাল হতে   উপজেলার ভারাঙ্গা সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে দরিদ্র ও অসহায়  মানুষদের  জন্য
উক্ত মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন,
ড. ফজলুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান  আলিমুল আহসান এবং ইডিপি’র নিবার্হী পরিচালক মো: আবু জাফর খান।
উক্ত মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন  ডাঃ দীপক কুমার সাহা, এমবিবিএস (রাজ), এফএমডি (ফ্যামিলি মেডিসিন), জিওসি (ডার্মোটলজি) ঢাকা, ডিএমইউ (আলট্রাসনোগ্রাফি) জেনারেল ফিজিশিয়ান, মেডিসিন, নিউরো মেডিসিন, কিডনি, গ্যাস্ট্রোলজি, বাত ব্যাথা চর্ম ও যৌন রোগে বিশেষ অভিজ্ঞ। আরো রোগী দেখেন ডাঃ সাদিয়া হান্নান নিলয়, এমবিবিএস (ঢাকা) পিজিটি (গাইনী এন্ড অবস্), সিএমইউ (আলট্রাসনোগ্রাফি), গাইনী, প্রসুতি ও বন্ধ্যাত্ব চিকিৎসায় বিশেষ অভিজ্ঞত ও সনোলজিস্ট।
ক্যাম্পে আরো দায়িত্ব পালন করেন,  দুজন মেডিক্যাল এসিস্ট্যান্ট, একজন অভিজ্ঞ ফার্মাস্টি ও ইডিপি’র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এছাড়াও অত্র  এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এই ক্যাম্প পরিচালনায় সহযোগিতা করেন। শুক্রবারের এই মেডিকেল ক্যাম্পে ১৬০ জন রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা ও ঔষুধ প্রদান করা হয়। এছাড়াও ডায়াবেটিস পরিক্ষা ও স্বাস্থ্য সচেতনতা মূলক প্রচারপত্র বিলি করা হয়। অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ফাউন্ডেশনের পরিচালক জনাব খান, এই আয়োজনে সহায়তাকারী সকলকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews