1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

খুলনায় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৮ Time View

বিএম রাকিব হাসান, খুলনা প্রতিনিধিঃ
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) সোনাডাঙ্গা মডেল থানার অভিযানে ১টি রিভলবার, ৭ রাউন্ড রিভলবার গুলি, ২টি ১২ বোর শর্টগানের গুলি, ১টি পিস্তল, ৪ টি পিস্তলের ম্যাগজিন, ২ টি কালো রংয়ের ওয়ান শুটার গান, পিস্তলের গুলি ২৩ রাউন্ড, SLR এর গুলি ৩ রাউন্ড উদ্ধারসহ অস্ত্র ব্যবসায়ী আটক হয়েছে। ধৃত আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) নগরীর ২৫/৩, বি কে রায় রোড বাইলেন নিবাসী মোঃ শহিদুল ইসলাম সাগর ও হামিদা বেগম, দম্পতির ছেলে।
শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে সোনাডাঙ্গা মডেল থানা প্রাঙ্গণে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ এ তথ্য নিশ্চিত করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক।
কেএমপি’র পুলিশ কমিশনার বলেন, “খুলনা মেট্রোপলিটন পুলিশ গত পহেলা আগস্ট থেকে ইতিমধ্যেই আমরা ৪টি বিদেশী পিস্তল, ১৫ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ মাদকদ্রব্য, ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছি এবং অনেক অস্ত্রধারী সন্ত্রাসী পাশাপাশি নাশকতাকারী এবং বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামিদের গ্রেফতার করেছি। এরই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যা ৭:১৫ মিনিটে  ডিসি ক্রাইম দক্ষিণ মোহাম্মদ তাজুল ইসলাম এবং সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে এই সোনাডাঙ্গা মডেল থানার ডালমিল মোড় সংলগ্ন বি কে রায় রোড বাইলেন এর নিজ বাড়ি হতে গ্রেফতারকৃত আসামী মোঃ শহিদুল ইসলাম সাগরের ছেলে শরিফুল ইসলাম সোহাগের (৩৩) বসতবাড়ির পূর্ব পাশের রুমের খাটের নিচ হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে ০১টি রিভালবার এবং ০৭রাউন্ড গুলি, ১২ বোর এর ০২টি ভারী কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্য ও স্বীকারোক্তি মোতাবেক ০৭/০৯/২০২৩ খ্রিঃ তারিখ রাত্র ১০.৩০ ঘটিকার সময় সোনাডাঙ্গা মডেল থানাধীন বি কে রায় রোড, শেখপাড়া, হক নাসিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে অবস্থিত গ্রেফতারকৃত আসামী মোঃ শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর মাকের্টের পূর্ব পাশের গোডাউন ঘরের ফাইল কেবিনেট হতে আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে (১) ০১ টি পিস্তল, ০৪ টি পিস্তলের ম্যাগজিন, ২৩ রাউন্ড পিস্তলের গুলি, (২) ০২ টি ওয়ান শুটারগান এবং (৩) SLR এর ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃকঅবৈধ অস্ত্রধারী শরিফুল ইসলাম সোহাগকে গ্রেফতারের মাধ্যমে আমরা এই মহানগরীর একজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃত অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর জন্মস্থান মুন্সিগঞ্জ জেলায়। তিনি তার পরিবারের সাথে ছোটবেলা থেকে খুলনায় বসবাস করে আসছেন। খুলনার শেখপাড়ায় তার নিজের এলপিজি গ্যাসের ব্যবসা প্রতিষ্ঠান আছে। মূলত ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে তিনি দীর্ষদিন যাবত অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছিলেন। গ্রেফতারকৃত আসামী অস্ত্র কোথা থেকে এনেছে কে কে জড়িত আছে তার রহস্য উদঘাটনের জন্য পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অস্ত্র ব্যবসার মূল উৎস উদঘাটন এবং কোথায় সরবরাহ করার পরিকল্পনা ছিলো এবং তার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সংক্রান্তে তথ্য সংগ্রহ করা হবে। গ্রেফতারকৃত আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।”

এসময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ,জেড,এম তৈমুর রহমান; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) ইমদাদুল হক এবং অফিসার ইনচার্জ, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews