1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

গাজীপুর-১ আসনে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় গন মানুষের ঢল

Reporter Name
  • Update Time : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ১৪৬ Time View
কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুর-১ আসনে ভোট প্রার্থনা করে মানুষের ধারে ধারে ঘুরছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা। এর ধারাবাহিকতায় গতকাল সোমবার দুপুরে নির্বাচনী জনসভার আয়োজন করে কালিয়াকৈর  উপজেলার আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগ। নৌকার প্রার্থী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ¦ এ্যাড. আ. ক. ম মোজাম্মেল হকের আগমনকে ঘিরে জনসভা যেন জন¯্রােতে রূপান্তরিত হয়। নির্বাচনী জনসভাকে ঘিরে নৌকা প্রতীকের সমর্থনে দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষের ঢল নামে। এসময় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত দলীয় নেতাকর্মীসহ সমর্থকদেরকে মানুষের ঘরে ঘরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছানোর অনুরোধ জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।
এর আগে দুপুরে উপজেলার গোসাত্রা এলাকায় ডাঃ জলিলুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে শিশু-কিশোর, নারীসহ বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষের ঢলনামে। আটাবহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রাম থেকে মহিলা পুরুষ সম্মিলিত ভাবে একের পর এক নৌকার ব্যানার সামনে রেখে মিছিল সহকারে জনসভাস্থলে আসতে থাকে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সভাস্থলে আসার সাথে সাথে বিদ্যালয়ের মাঠ কানায় কানায় পূর্ন হয়ে যায়।
আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কে এম ইব্রাহিম খালিদের সঞ্চালনায় জনসভায় সভাপতিত্ব করেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ আলীম। জনসভায় আরো বক্তব্য রাখেন- কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, আটাবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন শাকিল মোল্লা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাপ্পী সাহা, আটাবহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ রানা খাঁনসহ আরো অনেকে। এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা অটোটেম্পু মালিক সমিতির বাড়ইপাড়া শাখার সভাপতি বেনজির আহমেদ সিকদার, সাধারন সম্পাদক মহিদুর রহমান মজনু, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বাড়ইপাড়া শাখার সভাপতি শফিউদ্দিন মৃধাসহ স্থানীয় ইউপি সদস্য, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামীলীগসহ অংগ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন এলাকার সাধারণ ভোটার।
নৌকার প্রার্থী আরো বলেন, এই সভাবেশে জনগণের স্বতঃস্পূর্ত ভাবে অংশ গ্রহণে প্রমাণ করে জয়ের ব্যাপারে ইনশাহআল্লাহ আমরা শতভাগ আশাবাদী এবং নিশ্চিত। এটা জনগণই ভাল জানেন, কেন তারা আমাকে ভোট দিবেন? আমি ১৫ বছর অত্যান্ত ন্যায় ভাবে, সততা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করেছি। গাজীপুর-১ আসনের বিভিন্ন এলাকাসহ আটাবহ ইউনিয়নে যে ব্যাপক উন্নয়ন করেছি, সব আপনারা দেখেছেন। যে গুলো হয়নি, সে গুলো প্রক্রিয়াধীন আছে। সব সময় সুখে-দুঃখে তাদের পাশে ছিলাম, আছি। এটা জনগণও বিশ^াস করে ভবিষতে তাদের পাশে থাকবো। সেই জন্যই তাদের আমার প্রতি এতো ব্যাপক জন সমর্থন ।
মন্ত্রী বলেন, যারা ঝগড়া বা গালি গালাজ, অপ্রপচার, মিথ্যাচার করে করুক। কিন্তু আমরা এখন কোনো জবাব দিবোনা। আপনারা ব্যালটের মাধ্যমে সে সব অপপ্রচার, মিথ্যাচারীদের জবাব দিবেন। আর আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে আমি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews