1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়ায় মাসব্যাপী আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৩৫ Time View
কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের মাসব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে গত ২৩ তারিখ বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের মঙ্গলবাড়ীয়া বাজারে শোক দিবসের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে  ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি হেলাল উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খান, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ খ ম আক্তারুজ্জামান মাসুম, পৌর আওয়ামীলীগের সহসভাপতি মীর রেজাউল ইসলাম বাবু, মানজারুল ইসলাম, সাইফুদ্দোলা তরুন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, ১৫ আগষ্ট আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে মুছে দিতে চেয়েছিল মুক্তিযুদ্ধজাত এই দেশটিকে পৃথিবীর মানচিত্র থেকে। কিন্তু এত সহজেই কি মোছা যায় জাতীর জনকের নাম আর তার স্বপ্নজাত দেশটিকে? ইতিহাসে এই আমরাই তো একমাত্র জাতি যারা সশস্ত্র সংগ্রাম করে প্রত্যক্ষ যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি একটি মানুষের ডাকে, একটি মাত্র রণমন্ত্র কণ্ঠে ধারণ করে। সেই মানুষটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারা আরো বলেন, যারা প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জাতীর জনককে হত্যা করেছিল সেই এই হত্যার ষড়যন্ত্রে যারা জড়িত ছিল তাদের আমরা কঠিনের চেয়েও কঠিন শাস্তি চাই।
জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন করেন পৌর ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন। অনুষ্ঠান শেষে ১৫০০ লোকের তবারক বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews